AM-ACCOUNTANCY-SERVICES-BBB

মিরপুর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকের উদ্যোগে বিজয় দিবসের আলোচনা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ১৬ - ২০১৫ | ১: ২৭ অপরাহ্ণ

Moinpur union

Moinpur unionশিক্ষা, সংস্কৃতি ঐক্য ও প্রগতির লক্ষে সুদুর প্রবাসে গঠিত মিরপুর ইউনিয়নবাসীর প্রথম সংগঠন মিরপুর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকের কার্যকরী কমিটির সভা ও বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা সোমবার পূর্ব লন্ডনের মাইক্রোস বিজনেস সেন্টারে অনুষ্টিত হয়েছে।
সংগঠনের সভাপতি আমির উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আঙ্গুর আলীর পরিচালনায় সভার শুরুতে বিজয়ের মাসে মহান স্বাধীনতা যুদ্ধে শাহাদাত বরণকারী শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও মোনাজাত পরিচালনা করেন মৌলানা মোজাক্কের হোসেন।
সভায় সভাপতির স্বাগত বক্তব্যের পর সংগঠনের বর্তমান কার্যক্রম ও ভবিষ্য পরিকল্পনা তুলে ধরে বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি আব্দুল আলী রউফ, সহ সভাপতি আলহাজ্ব মুক্তার মিয়া, কোষাধ্যক্ষ আনসার আহমদ, শিশু মিয়া, কামাল হোসেন, আলী আক্কাছ, হোসেন আহমদ, নোমান আহমদ, মো: মোহিত মিয়া, তকদ্দুছ আলী, আবুল হোসেন,, মহাবুবুল হক শেরিন, আব্দুল ওয়াহিদ, শাহা জাহান প্রমুখ।
সভায় আগামী ৩১ জানুয়ারী সংগঠনের বার্ষিক সভা করার সিদ্ধান্ত গৃহিত হয় এবং সংগঠনের ট্রাষ্টির হওয়ার জন্য ইউনিয়নের সকল প্রবাসীদের প্রতি আহবানা জানানো হয়।

আরো সংবাদ