আল আমিন ব্রিকস্ ফিল্ড AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সিলেট মহানগর জামায়াতের বিজয় দিবসের আলোচনা সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ১৫ - ২০১৫ | ৯: ৩৩ অপরাহ্ণ

gator4006.hostgator.com5494

gator4006.hostgator.com(5494)বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, লাখো শহীদের রক্তের বিনিময়ে অর্জিত বিজয় জাতির জন্য গৌরবের। দীর্ঘ ৯ মাস রক্তক্ষয়ী সংগ্রামের মধ্য দিয়ে বাংলার দামাল ছেলেরা জীবন বাজি রাখে বিশ্বের মানচিত্রে লাল-সবুজের স্বাধীন সার্বভৌম বাংলাদেশকে ঠাই করে দিয়েছেন। বিজয়ের মূল লক্ষ্য ছিল শোষন মুক্ত ও ক্ষুধা-দারিদ্র মুক্ত গণতান্ত্রিক বাংলাদেশ। কিন্তু শাসনগোষ্ঠীর একগুয়েমী ও বাকশালী শাসনের গ্যাড়াকলে পড়ে স্বাধীনতার সুফল থেকে জাতি আজ বঞ্চিত। স্বাধীন বাংলাদেশে আজ শাসনের নামে চলছে শোষন, বিচারের নামে চলছে প্রহসন। রাষ্ট্র শক্তি ব্যবহার করে মানুষের মৌলিক ভোটাধিকার কেড়ে নেয়া হচ্ছে। মিছিল, মিটিং সকল রাজনৈতিক দলের মৌলিক অধিকার হলেও তা আজ বাকশালের থাবায় বন্ধ। রাজনৈতিক প্রতিহিংসা চরিত্রতার্থ করতে বিরোধী মতের নেতাকর্মীদের উপর চলছে নির্যাতনের ষ্টিমরোলার। মুক্তিযুদ্ধকে পুঁজি করে একটি শক্তি জাতিকে ঐক্যের বিপরীতে বিভক্তির সুগভীর ষড়যন্ত্রে লিপ্ত। আমাদের মহান মুক্তিযুদ্ধের চেতনা ঐক্যের, বিভক্তির নয়। রক্তস্নাত স্বাধীনতা-সার্বভৌমত্বকে রক্ষা, বিজয়ের সুফল জাতির ঘরে ঘরে পৌঁছে দিতে হলে দেশপ্রেমিক জনতাকে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলতে হবে।
তিনি গতকাল মঙ্গলবার মহান বিজয় দিবস উপলক্ষে সিলেট মহানগর জামায়াত আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। মহানগর সেক্রেটারী মাওলানা সোহেল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সিলেট মহানগর জামায়াতের নায়েবে আমীর মোঃ ফখরুল ইসলাম, সহকারী সেক্রেটারী নুরুল ইসলাম বাবুল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জামায়াত নেতা মুফতি আলী হায়দার, ক্বারী আলাউদ্দিন, এডভোকেট আজিম উদ্দিন, মাহমুদুর রহমান দেলোয়ার ও মাওলানা আব্দুস শহীদ প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন, যে মহান লক্ষ্য নিয়ে দেশ স্বাধীন হয়েছিল কোন অপশক্তির কারণে তা ভুলুণ্ঠিত হতে পারে না। ক্ষমতাসীন গোষ্ঠী নিজেদের অবৈধ ক্ষমতা পাকাপোক্ত করতে দেশের স্বাধীনতা সার্বভৌমত্বকে হুমকি মুখে ঠেলে দিয়েছে। গণতান্ত্রিক অধিকার হরণ করে একদলীয় শাসন প্রতিষ্ঠার সুগভীর ষড়যন্ত্রের অংশ হিসেবে দেশপ্রেমিক নিরপরাধ নেতৃবৃন্দকে বিচারের নামে হত্যা করে জাতিকে নেতৃত্ব শূণ্য করার অপচেষ্টা চলছে। মহান মুক্তিযুদ্ধে সকল শহীদদের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে হলে দেশপ্রেমিক জনতাকে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলতে হবে। -বিজ্ঞপ্তি

আরো সংবাদ

নয়াপল্টনে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ

বিশ্বনাথে বিএনপির প্রচারপত্র বিলি করলেন ইলিয়াসপত্মী লুনা

সিলেটে তৈরি হচ্ছে বিএনপির গণসমাবেশের মঞ্চ, জনজোয়ারের প্রস্তুতি

জনসমুদ্রে শুরু হয়েছে ফরিদপুরে বিএনপির বিভাগীয় সমাবেশ

গণসমাবেশ সফল করতে দশঘর ইউনিয়নে বিএনপির প্রস্তুতি সভা

গণসমাবেশ সফল করতে দৌলতপুর ইউনিয়নে বিএনপির প্রস্তুতি সভা

যুব সমাবেশ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী

বিএনপির সমাবেশের মাঠে নেতাকর্মীর জুমার নামাজ আদায়

বিশ্বনাথ পৌরসভার ৮ নং ওয়ার্ড বিএনপির প্রস্তুতি সভা

বিশ্বনাথ পৌরসভার ২নং ওয়ার্ড বিএনপির প্রস্তুতি সভা

খাজাঞ্চী ও অলংকারী ইউনিয়নে বিএনপির প্রস্তুতি সভা

গণসমাবেশ সফলের লক্ষ্যে বিশ্বনাথে স্বেচ্ছাসেবক দলের প্রস্তুতি সভা

গণসমাবেশ সফলের লক্ষ্যে বিশ্বনাথ ইউনিয়ন বিএনপির প্রস্তুতি সভা

জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে বিশ্বনাথ বিএনপির সভা

বিভাগীয় গণসমাবেশ সফলের লক্ষ্যে বিশ্বনাথে বিএনপির প্রস্তুতি সভা