আল আমিন ব্রিকস্ ফিল্ড AM-ACCOUNTANCY-SERVICES-BBB

চার জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ২৩

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ১৫ - ২০১৫ | ৯: ২৯ অপরাহ্ণ

96721 001 180090

96721_001_180090ঢাকা: দেশের চার জেলা সিরাজগঞ্জ, রাজশাহী, যশোর ও বাগেরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে ২৩ জন। এসময় আহত হয়েছে অর্ধশতাধিক। মঙ্গলবার ভোর থেকে বিকাল পর্যন্ত এ মর্মান্তিক দুর্ঘটনাগুলো ঘটে।

প্রতিনিধিদের পাঠানো খবর:
সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের শাহজাদপুরের গাড়াদহে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় একই পরিবারের নয়জনসহ ১০জন নিহত ও ২০ জন আহত হয়েছে।

নিহতরা হলেন- জালাল উদ্দিন (৪০), রেনু খাতুন (২৮), ফিরোজা খাতুন (২৭), অজুফা খাতুন (৬০), অঞ্জনা খাতুন (২৫), বন্যা (১০), মোকবেল হোসেন (৪০) নছিমন ড্রাইভার ছোবাহান আলী (৩৫), ঝর্ণা খাতুন (২৫)। নিহত সবার বাড়ি শাহজাদপুর উপজেলার বড় মহারাজপুর গ্রামের বলে জানা গেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোর ৬টার দিকে প্রথম দফা সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গাড়াদহ গ্রামের বগুড়া-নগরবাড়ী মহাসড়কের উপর জ্বালানী তেলবাহী ট্যাংকলরী ও যাত্রীবাহী নছিমনের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় একই পরিবারের নারী ও শিশুসহ নয়জন নিহত ও ১৫ জন আহত হয়। এর মধ্যে ঘটনাস্থলেই পাঁচজন ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো তিনজনের মৃত্যু হয়। আহতদের শাহজাদপুর সিরাজগঞ্জ ও বগুড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে দ্বিতীয় দফা দুপুর সাড়ে ১২টার দিকে গাড়াদহ খেয়াঘাট সংলগ্ন ঈদগাহ মাঠের পাশে বাসচাপায় এক কলেজ ছাত্রী নিহত ও ৫ জন আহত হয়েছে।

শাহজাদপুর উপজেলার নির্বাহী অফিসার শামীম আহমেদ জানান, নিহত জন প্রতি নগদ ১০ হাজার করে এবং আহতদের চিকিৎসার সমস্ত খরচ উপজেলা প্রশাসন থেকে বহন করা হচ্ছে। এ ছাড়া জেলা প্রশাসকের পক্ষ থেকে নিহত জন প্রতি ২০ হাজার টাকা এবং বাঘাবাড়ী ট্যাংকলরী সমিতির পক্ষ থেকে ২০ হাজার টাকা করে সাহায্য প্রদানের ঘোষণা দেওয়া হয়েছে।

রাজশাহী : রাজশাহীর দেওয়ানপাড়া এলাকায় দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ১০ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ৪০ জন। মঙ্গলবার দুপুর পৌনে ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর জানান, আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতদের নাম-পরিচয় তাৎক্ষণিক জানাতে পারেননি তিনি।

যশোর: যশোরে একটি যাত্রীবাহী বাস উল্টে দুইজন নিহত ও অন্তত ১০জন আহত হয়েছেন।মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের সদরের মালঞ্চী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- যশোর সদরের নতুনহাট এলাকার ইলাহী বঙের ছেলে আয়ুব আলী (৪৫) ও মালঞ্চী গ্রামের মৃত হাতেম আলীর ছেলে ওহেদ আলী (৪০)। আহতদের যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত রকিবুল হাসান জানান, সকাল সাড়ে ৯টার দিকে বেনাপোল থেকে যশোর অভিমুখে একটি বাস ছেড়ে আসে। এ বাসটি সকাল সাড়ে ১০টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের সদরের মালঞ্চী নামক স্থানে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিকদার আককাস আলী জানান, দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এরমধ্যে আয়ুব আলী ঘটনাস্থলে এবং ওহদ আলী যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে মারা যায়।

বাগেরহাট : বাগেরহাটের রামপালে বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রেজাউল করিম খান (৪৫) নামে এক যাত্রী নিহত হয়েছেন। এ সময় আরো অন্তত ১০ যাত্রী আহত হয়েছেন।

মঙ্গলবার বেলা ১১টার দিকে খুলনা-মংলা মহাসড়কের রামপাল উপজেলার বাবুরবাড়িতে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে ভর্তি করা হয়েছে। নিহত রেজাউল করিম খান বাগেরহাট সদর উপজেলার খানপুর ইউনিয়নের দক্ষিণ খানপুর গ্রামের চান্দা খানের ছেলে।

বাগেরহাট মহাসড়ক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মান্নান ফরাজি জানান, খুলনা থেকে বাগেরহাটের মংলার উদ্দেশে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস মহাসড়কের বাবুরবাড়ি এলাকায় পৌঁছরে সড়কের পাশে থাকা পাথরের উপর উঠে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই এক যাত্রী নিহত এবং অন্তত ১০ যাত্রী আহত হন। পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে।

আরো সংবাদ

দায়িত্ব নিলেন বিশ্বনাথ পৌরসভার মেয়র-কাউন্সিলররা

বিশ্বনাথে প্রবাসীদের অর্থায়নে অসহায় পরিবারের গৃহ নির্মাণ

শপথ নিলেন বিশ্বনাথ পৌরসভার প্রথম মেয়র মুহিব

বিশ্বনাথ লার্নিং পয়েন্টে ‘পিঠা উৎসব’

বিশ্বনাথে শিশু খাদিজাকে ধর্ষণের পর হত্যা করে ঘাতক কার্তিক

বধূবেশে স্বামীর ঘরে যাওয়া হল না লন্ডন প্রবাসী তরুণীর

সিলেট পরিবার পরিকল্পনা অফিসে নিয়োগ বাণিজ্যের অভিযোগ

বিশ্বনাথে স্কুল ভবন-সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন

৩ কি:মি: জুড়ে সৌদির পতাকা টানিয়ে আলোচনায় আব্দুস শুকুর

বিশ্বনাথ প্রেসক্লাবে ব্রিটেনের কাউন্সিলর জাহেদ চৌধুরী

‘শীর্ষ ১২ দূর্নীতিবাজকে আইনের আওতায় আনলেই ৫০% দূর্নীতি কমবে’

মালয়েশিয়ার দশম প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম

বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থী নিহত, আহত ৫

সড়ক দুর্ঘটনায় আহত গোলাপগঞ্জের জামায়াত নেতার মৃত্যু

গুড়া দুধের দাম বেড়েছে কেজিতে ৫০ থেকে ১১০ টাকা