AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সিলেট- ২ আনোয়ারুজ্জামানের কোন বিকল্প নেই -এডভোকেট লুৎফুর রহমান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ১৩ - ২০১৫ | ৮: ১৪ অপরাহ্ণ

DSC_0451

নিজস্ব প্রতিবেদক :: সিলেট-ঢাকা মহাসড়কের রশিদপুরে যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী ও বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুহিবুর রহমানকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। রবিবার দুপুর সাড়ে ১২টায় নেতৃবৃন্দ রশিদপুর পয়েন্টে পৌঁছলে তাদেরকে ফুলেল শুভেচ্ছা জানান বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এসময় এক সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।
দেওকলস ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ফখরুল আহমদ মতছিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান বলেন, সিলেট- ২ আসন বিশ্বনাথ-বালাগঞ্জ ও ওসমানী নগরে সংগঠনকে শক্তিশালী ও জনগনের সার্বিক কল্যাণে আনোয়ারুজ্জামান চৌধুরীর কোন বিকল্প নেই। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইচ্ছানুসারে দল চলবে, অন্য কারো ইচ্ছায় নয়। আনোরুজ্জামানের নেতৃত্বে বিশ্বনাথের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হওয়ার জন্য আহবান জানান এবং তৃনমূলে দলকে শক্তিশালী করতে সক্রিয় হওয়ার জন্য মুহিবুর রহমানের প্রতি অনুরুধ জানান।
সংবর্ধিত অতিথির বক্তব্যে আনোয়ারুজ্জামান চৌধরী বলেন, শেখ হাসিনা যদি আমাকে সিলেট ২ আসনের মনোনয়ন প্রদান করেন, তাহলে আমি সর্বাত্তক প্রচেষ্টা করে এই অঞ্চলের মানুষের আশা আকাঙ্খা পুরনে বদ্ধ পরিকর। তিনি বলেন, বিশ্বনাথ, বালাগঞ্জ ও ওসমানী নগরের বিদ্যুৎ উন্নয়ন অবকাঠামো উন্নয়নসহ বেশ কয়েকটি পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। আওয়ামী লীগের কোন হাইব্রিড নেতার স্থান নেই। তাই দলকে সুবিধাভোগী দালাল মুক্ত করে সংগঠনকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।
বিশ্বনাথ উপজেলার পরিষদের সাবেক চেয়ারম্যান মুহিবুর রহমান বলেন, জীবনে আমার চাওয়া পাওয়ার কিছু নেই। সারা জীবন নির্যাতিত ও বঞ্চিতদের পক্ষে কাজ করছি। বাকী জীবন এ পথে অতিবাহিত করতে চাই। আনোয়ারুজ্জামান অপশক্তি ও সুবিধা ভোগীদের হাত থেকে আওয়ামী লীগকে উদ্ধারের যে পরিকল্পনা গ্রহণ করেছেন, তার সাথে আমি একমত হয়ে সিলেট ২ আসন শেখ হাসিনাকে উপহার দেয়ার অঙ্গীকার ব্যক্ত করেছি।
বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক এ এইচ এম ফিরোজ আলী ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সিতার মিয়ার পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছয়ফুল হক, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি জুবেদুর রহমান, সাধারণ সম্পাদক মো: আছলম খান, ওসমানী নগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দাল মিয়া, আওয়ামী লীগ নেতা ফারুক আহমদ, শেখ শহীদুল ইসলাম, শেখ বাবরুছ আলী, সমর কুমার দাশ, বশারত আলী বাছা, শেখ নুর মিয়া, বশির আহমদ আব্দুল মতিন, আমরুজ আলী, লিলু মিয়া, জেলা যুবলীগের সভাপতি শামিম আহমদ, ওসমানীনগর যুবলীগের সভাপতি আনা মিয়া সাধারণ সম্পাদক আলতাফুর রহমান সুহেল, জেলা যুবলীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক আব্দুল মতিন, সাবেক ছাত্রনেতা মুবাশ্বির আলী, জেলা যুবলীগ নেতা মাসুদ আহমদ, আব্দুল মতিন, সবজুল আলী, আনা মিয়া, মহানগর ছাত্রলীগের সাধারন সম্পাদক আব্দুল আলীম তুষার, যুবলীগ নেতা আলী হুসেন রুহেল, ফজলু মিয়া, আমীর আলী, শাহ আলম খোকন, সুহেল আহমদ, জায়েদুর রহমান, লিয়াকত আলী, মাষ্টার হানিফ আলী, শাহ আজমল হুসেন রাজন, ছাত্রলীগ নেতা আব্দুল করিম, শাহিন আহমদ ছুনু, সমিত্র ধর, পারর্থসারতি দাস পাপ্পু, মাজহারুল ইসলাম, এমরানুর রহমান, রাজা মিয়া, রঞ্জিত মালাকার ফাহিম আহমদ ইলিয়াছ আলী প্রমুখ। সভা শেষে আনোয়ারুজ্জামন চৌধুরী গাড়ীর বহর নিয়ে বিশ্বনাথে মুহিবুর রহমানের বাস বভনে যান।

আরো সংবাদ