আল আমিন ব্রিকস্ ফিল্ড AM-ACCOUNTANCY-SERVICES-BBB

আনোয়ারুজ্জামান চৌধুরী আগামী দিনের উদিয়মান তারকা -এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ১৩ - ২০১৫ | ৩: ২৩ অপরাহ্ণ

12358371 996461567063828 1787584653 n

12358371_996461567063828_1787584653_nনিজস্ব প্রতিবেদক :: যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী বাংলাদেশ আগমন উপলক্ষে রবিবার সকালে সিলেটের এম এ জি ওসমানী বিমান বন্দরে এক সংক্ষিপ্ত সংর্বধনা সভায় প্রধান অথিতির বক্তব্য বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদকে এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ বলেছেন, আনোয়ার আমাদের সিলেটের গৌরব। তিনি যুক্তরাজ্যের মাটিতে আওয়ামী লীগকে জননেত্রীর হাতকে শক্তিশালী করতে দিনরাত পরিশ্রম করছেন।

সংবর্ধিত অতিথির বক্তব্যে আনোয়ারুজ্জাম চৌধুরী বলেন, বাঙালির বহুকালের স্বপ্ন ‘পদ্মা সেতু’ বাস্তবায়নের পথে আরেক ধাপ এগিয়ে গেছে। প্রধানমন্ত্রী মূল কাজের উদ্বোধন করেছেন। সারা বিশ্বকে আমরা দেখিয়ে দিয়েছি আমরাও পারি। তিনি বলেন, পদ্মা সেতু নিয়ে বহু রাজনীতি হয়েছে। রাজনীতি করে পদ্মা সেতুর বাস্তবায়ণ নস্যাৎ করে দিতে চেয়েছে স্বাধীনতা বিরোধী শক্তি। ২০০১ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করে এর নির্মানের জন্য অর্থ সংগ্রহের কাজ শুরু করেন। পরবর্তীতে বিএনপি-জামায়াত এবং তত্ত্বাবধায়ক সরকারের সময় পদ্মা সেতুর জন্য কোন কাজ তাঁরা করেননি। ২০০৯ সালে আওয়ামী লীগ সরকার গঠন করে আবার কাজ শুরু করলে বিএনপি-জামায়াত এবং তাদের দোসররা তা নস্যাতের জন্য আদাজল খেয়ে মাঠে নামে। কিন্তু তাদের এই চক্রান্ত সফল হয় নাই। তিনি সকলকে এই শীতের সকালে উপস্তিত হয়ে তাকে যে আন্তিকতার পরিচয় দিয়েছেন এ জন্য সকলকে ধন্যবাদ জানান।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, যুব ক্রীড়া সম্পাদক এডভোকেট রনজিত সরকার, বিশ্বনাথ উপজেলার সাবেক চেয়ারম্যান মুহিবুর রহমান, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সস্পাদক আব্দাল মিয়া, কুরুয়া ইউপি চেয়ারম্যান মকদুছ আলী, লন্ডন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শুয়েব আফজাল, সিলেট জেলা যুবলীগের স্বাস্থ্য ও পরিবে্রশ সম্পাদক আব্দুল মতিন, মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মুসফিক জায়গীরদার, লন্ডন মহানগর যুবলীগের সভাপতি তারেক আহমদ সহ-সভাপতি আখলাকুর ররহমান, রিপন চৌধুরী, মতছির চৌধুরী জনি, জেলা যুবলীগ নেতা গোলাম মৌলা চৌধুরী, জাহাঙ্গীর আলম, মুবাশ্বির আলী, শাহিন আহমদ, সাজলু লস্কর, ওসমানীনগর উপজেলা যুবলীগের সভাপতি আনা মিয়া, সাধারন সম্পাদক আলতাফুর রহমান সুহেল, যুবলীগ নেতা কামরুল ইসলাম, মিটু তালুকদার, শেখ আবুল হাসনাথ বুলবুল, সিলেট জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদ মুহিবুর রহমান, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলিম তুষার, ছাত্রলীগ নেতা সাইদুল ইসলাম, আসাদুজ্জামান খাঁন জুয়েল, বিপ্লব কান্তি দাস, রাসেল আহমদ প্রমুখ।

আরো সংবাদ

কোম্পানীগঞ্জে ছয় পরিবারের বসতঘর পুড়ে ছাই

সিলেট পরিবার পরিকল্পনা অফিসে নিয়োগ বাণিজ্যের অভিযোগ

সড়ক দুর্ঘটনায় আহত গোলাপগঞ্জের জামায়াত নেতার মৃত্যু

সিলেটে শিক্ষকের পিটুনিতে এক মাদ্রাসা ছাত্র গুরুত্বর আহত

নয়াপল্টনে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ

গোলাপগঞ্জে এহিয়া ট্রাস্টের প্রাথমিক ও জুনিয়র বৃত্তি পরীক্ষা সম্পন্ন

দেশের মানুষ জেগে উঠেছে -সিলেটে মির্জা ফখরুল

সিলেট গনসমাবেশে চার লাখের বেশি মানুষ দাবি বিএনপির

সিলেটে বিএনপির গণসমাবেশ মঞ্চেও আছে খালেদার ফাঁকা চেয়ার

জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় ২ স্কুলছাত্র নিহত

সিলেটে শুক্রবার থেকে বাস চলাচল বন্ধ, শনিবার পরিবহন ধর্মঘট

শেষ হলো সিলেটে হেফাজতের ইজতেমা

ওসমানীনগরে বাসের চাপায় পথচারী নিহত

সিলেট মেডিকেল স্টাফ কোয়ার্টার থেকে সরকারি ওষুধ উদ্ধার

বিশ্বনাথে বিএনপির প্রচারপত্র বিলি করলেন ইলিয়াসপত্মী লুনা