AM-ACCOUNTANCY-SERVICES-BBB

জগন্নাথপুরে কাভার্টভ্যান গাড়ি দুর্ঘটনায় চালক আহত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ১২ - ২০১৫ | ১০: ৪০ অপরাহ্ণ

46831_road accident

জগন্নাথপুর অফিস :: জগন্নাথপুর-বিশ্বনাথ-সিলেট সড়কের জগন্নাথপুর পৌর এলাকার ইসহাকপুর নামক স্থানে শনিবার ভোর রাতে সিলেট অভিমূখী একটি কাভার্টভ্যান গাড়ি দুর্ঘটনায় চালক আহত হয়েছে। গুরুতর আহত কাভার্টভ্যান চালক বরিশাল জেলার উজিরপুর থানার বাটিপাড়া গ্রামের সাইদুল ইসলামের পুত্র আব্দুল কাইয়ুম (৩৫)কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানাযায়, প্রান কোম্পানীর ডিস্টিবিউটর একটি কাভার্টভ্যান ঢাকা মেট্রো-অ-১১-৩৬৯৫ জগন্নাথপুর উপজেলা সদরে মাল ডেলিভারী দিয়ে সিলেট শহরে যাওয়ার পথে ভোর রাতে জগন্নাথপুর পৌর এলাকার ইসহাকপুর এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে গাড়িটির সামনে ধুমড়ে মুছরে যায়। এসময় কাভার্টভ্যানের হেলপার অক্ষত থাকলেও চালক আব্দুল কাইয়ুম ড্রাইভিং সীটে আটকা পড়েন। দুর্ঘটনার খবরটি দ্রুত জগন্নাথপুর থানায় জানানো হলে এস আই অনির্বান বিশ্বাসের নেতৃত্বে একদল পুলিশ ও জগন্নাথপুর ফায়াস স্টেশনের কর্মকর্তা লিডার নব কুমার সিংহের নেতৃত্বে ফায়ার সার্ভিসের একটি টিম দুর্ঘটনাস্থলে পৌছে।

এস আই অনির্বান বিশ্বাস জানান, কাভার্টভ্যানটির ড্রাইভিং সিটে আটকে থাকা চালককে বাঁচাতে জগন্নাথপুর ফায়ার স্টেশনে কাটারভ্যান না থাকায় পাশ্ববর্তী বালাগঞ্জ উপজেলার ফায়ার স্টেশনের লিডার মজনু মিয়ার নেতৃত্বে কাটারভ্যান এসে পৌছে দীর্ঘ ৩ঘন্টাব্যাপী প্রানপন চেষ্টা চালিয়ে দুর্ঘটনায় কবলিত কাভার্টভ্যানের সামনের অংশ কেটে চালককে উদ্ধার করা হয়। সাথে সাথে জগন্নাথপুর ফায়ার সার্ভিসের সহযোগিতায় গুরুতর আহত চালক মো: আব্দুল কাইয়ুমকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে দুর্ঘটনায় কবলিত এলাকায় শত শত উৎসুক এলাকাবাসীর পাশাপাশি স্কুলগামী শিক্ষার্থীরা সড়কের উপর দাড়িয়ে উদ্ধার কাজ দেখছিলেন। হঠাৎ করে দ্রুতগামী একটি টম টম সড়কে দাড়িয়ে থাকা শিক্ষার্থীদেরকে চাপা দিলে ঐ এলাকার ইসহাকপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের ৪শিক্ষার্থী গুরুতর আহত হয়। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আরো সংবাদ