AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে যুক্তরাজ্যে সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ৯ - ২০১৫ | ১০: ০১ অপরাহ্ণ

20151206_131253

এম.এস.এইচ. সুজন, ব্রাডফোর্ড :: বিশ্বনাথ উপজেলার সনামধন্য চেয়ারম্যান জনাব সুহেল আহমদে চৌধুরীর উপর অতর্কিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে গত রবিবার যুক্তরাজ্যের কিথলী শহরের বাংলাদেশী কমিউনিটি এসোসিয়েশন কার্যালয়ে যুক্তরাজ্যস্থ বিশ্বনাথবাসীর উদ্দ্যোগে কমিউনিটি লিডার মুজাহিদ আলীর সভাপতিত্বে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
কিথলী টাউন কাউন্সিলর জনাব নেছার আলীর পরিচালনায়, হাজী তৈমুজ আলীর পবিত্র আল কোরআন থেকে তেলাওয়াতের পর সভায় বক্তব্য রাখেন সাবেক লর্ড মেয়র হাজী খাদিম হোসেন, ব্রাডফোর্ড টাউনের ডেপুটি লর্ড মেয়র আবিদ হোসেইন, আনছার আলী, হাজী সুনু মিয়া, ছালেহ আহমদ, কবির উদ্দিন, আকদ্দুছ আলী, মঈনুল হোসেইন আঙ্গুর, কাউন্সিলর ফুলজার আহমদ, রুহেল মিয়া, নজরুল ইসলাম, আব্দুর রহিম রঞ্জু, আজিজুর রহমান সাবু, মুজিবুর রহমান মুজিব, শেখ জালাল উদ্দিন, জয়নাল আবেদীন বাবুল, নুর আলী, আব্দুল জলিল, আনোয়ার আলী সহ প্রমুখ। বক্তারা বিশ্বনাথের জনগণের ভোটে নির্বাচিত উপজেলা চেয়ারম্যানের উপর দিন দুপুরে এ ধরনের সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানান। অবিলম্বের এই হামলার সাথে জড়িত সন্ত্রাসীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি প্রদানের দাবী করেন। বক্তারা আরও বলেন, একজন উপজেলা চেয়ারম্যানের উপর এই ধরনের হামলায় প্রমাণ হয় বিশ্বনাথ সহ বাংলাদেশের আইন শৃঙ্খলার চরম অবনতি গঠছে। গণতন্ত্র আজ বাংলাদেশে ভুলন্টিত হচ্ছে। বিশ্বনাথের প্রশাসনকে এই সব সন্ত্রাসীদের শক্তহাতে মোকাবিলা করার জন্য সভা থেকে জোর দাবী জানানো হয়। সুফি আব্দুস শহিদের মোনাজাতের পর সভাপতির বক্তব্যের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।
ডেপুটি লর্ড মেয়র আবিদ হোসেইন তার বক্তব্যে উল্লেখ করেন, বাংলাদেশ একটি মুসলিম প্রদান দেশ হওয়ার পরও প্রতিনিয়ত যত্রতত্র খুন, গুম, হত্যা নির্যাতনে অন্যান্য ধর্মালম্বী ও পর্যটকবৃন্দ বাংলাদেশকে নিয়ে আজ আতঙ্কিত ও শঙ্কিত। বিদেশীরা বাংলাদেশে যেতে এবং বিনিয়োগ করতে ইচ্ছুক নয় কারণ তাদের জান এবং মালের নিরাপত্তার অভাব। বাংলাদেশে আজ মানবাধিকার চরমভাবে লঙ্গিত হচ্ছে বলে তিনি মনে করেন। সরকারকে জনগণের জান মালের নিরাপত্তাসহ দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য এগিয়ে আসার আহবান জানান।

আরো সংবাদ