AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বরিশালকে ৯ উইকেটে হারাল সিলেট

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ৬ - ২০১৫ | ৬: ৫৮ অপরাহ্ণ

112629-afridi (1)

খেলাধুলা ডেস্ক: বিপিএলের তৃতীয় রাউন্ডের প্রথম ম্যাচে বরিশালের দেয়া ৫৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১১.২ ওভারে ১ উইকেট হারিয়ে ৬১ রান সংগ্রহ করে জয় নিশ্চিত করেছে সিলেট সুপার স্টারস। দলের পক্ষে জুনায়েদ সিদ্দিকী সর্বোচ্চ ৩৪ ও নুরুল হাসান ২৬ রান করে অপরাজিত থাকেন। সিলেটের একমাত্র উইকেটের পতন হয় মুনায়ুারার শুণ্য রানে আউটের মাধ্যমে। বরিশালের পক্ষে একমাত্র উইকেটটি পান মোহাম্মদ সামি।

এর আগে টসে হেরে প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ১৬ ওভারে মাত্র ৫৮ রান সংগ্রহ করেই সবকটি উইকেট হারায় বরিশাল বুলস। গেইলের সতীর্থ ব্যাটসম্যান হিসেবে এবারের আসরের একমাত্র সেঞ্চুরিয়ান লুইসও ফিরেন মাত্র ১২ রান করে। সোহেল তানভিরের বলে মিড অনে ধরা পড়েন তিনি।

এরপর গেইল শহীদের চতুর্থ ওভারের তৃতীয় বলটিকে ছক্কায় পরিণত করেন। চতুর্থ বলটিকে বাউন্ডারি ছাড়া করতে গিয়ে লং অনে ক্যাচ তুলে দিলে ৮ রানেই গুটিয়ে যায় গেইল অধ্যায়। অপর ব্যাটসম্যান রনি তালুকদারও ব্যক্তিগত ৩ রান করে রুবেল হোসেনের বলে কট অ্যান্ড বোল্ডের শিকার হন।

দলীয় ২৪ রানে আসরের প্রথম সেঞ্চুরিয়ান লুইস, গেইল ও রনি তালুকদার সাজঘরে ফিরলে চাপে পড়ে বরিশাল। চাপ কাটিয়ে উঠতে গিয়ে ব্যক্তিগত ২ রান করে আউট হন বুলসের অধিনায়ক মাহমুদউল্লাহ।

এরপর আর তেমন কেউ দাঁড়াতে না পারলে ৫৮ রানে গুটিয়ে যায় বরিশাল। দলের পক্ষে সর্বোচ্চ ১৬ রান করেন মোহাম্মদ সামি। অন্যান্য ব্যাটসম্যানদের মধ্যে মেহেদি ৪, সাব্বির ৩, প্রসন্ন ২, তাইজুল ২, সাজিদুল ১ রান করেন। এছাড়া ১ রানে অপরাজিত থাকেন আল-আমিন হোসাইন।

এদিকে সিলেটের পক্ষে সর্বোচ্চ ৩টি উইকেট নেন রবি বোপারা। এছাড়া শহীদ, রুবেল, আফ্রিদি ২টি করে ও সোহেল তানভিন ১টি উইকেট দখল করেন।

ব্যক্তিগত ৩৪ রানে অপরাজিত থেকে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন জুনায়েদ সিদ্দিকী।

আরো সংবাদ