AM-ACCOUNTANCY-SERVICES-BBB

ওসমানীনগরে ঝড়ে ভেঙ্গে গেছে ১৮টি বিদ্যৎতের খুঁটি : বিদুৎ নেই দুই দুই উপজেলার ৮ ইউনিয়নে

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ৫ - ২০১৫ | ২: ১৭ অপরাহ্ণ

তজম্মুল আলী রাজু :: সিলেটের ওসমানীনগরে বৃহস্পতিবার মধ্য রাতের শক্তিশালী ঝড়ে ১৮টি বিদুৎতের খুঁিট ভেঙ্গে গেছে। ফলে ওসমানীনগর ৭টি ইউনিয়ন ও বিশ্বনাথ সদর ইউনিয়নের বেশ কয়েকটি গ্রাম বিদুৎত বঞ্চিত রয়েছে গত দুদিন ধরে। বিদ্যুতের খুঁটি ভেঙ্গে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন পল্লী বিদ্যুৎ জোনাল অফিস বিশ্বনাথের এজিএম মাহমুদুল হাসান।
জানাগেছে, ওসমানীনগর উপজেলার উম্মরপুর ইউনিয়ন, ওসমানপুর, পশ্চিম পৈলনপুর, গোলায়াবাজার, দয়ামির, তাজপুর, সাদীপুর (একাংশ) ও বিশ্বনাথ সদর ইউনিয়নের কয়েকটি গ্রাম বৃহস্পতিবার রাত থেকে বিদুৎত বঞ্চিত রয়েছে। ওসমানীগর উপজেলার দয়ামির এলাকায় ৮টি ও বিভিন্ন স্থানে ঝড়ে ১০টি বিদুৎতের খুঁটি ভেঙ্গে যায়। বিদুৎতের খুঁটি উপড়ে পড়ার পর গতকাল শুক্রবার সকাল থেকে বিশ্বনাথ ও ওসমানীনগর পল্লী বিদুৎত অফিসের কর্মকর্তারা দ্রুত কাজ করছেন বলে জানাগেছে।
এছাড়া ওসমানীনগর ও বিশ্বানথ উপজেলায় বৃহস্পতিবার রাতের ঝড়, বৃষ্টিতে বাড়ির আঙ্গিনায় রাখা আমন ধান ভিজে গেছে। এতে অনেক কৃষকের ক্ষতি হয়েছে বলে জানাগেছে। ঘন্টা ব্যাপী চলে স্থায়ী এ ঝড় বৃষ্টি। আকাশের ডাকে মধ্য রাতে ঘুম থেকে জেগে উঠে শিশুরা। ভয়ে অনেক শিশু কাঁদতে থাকে।
রিপন আহমদ বলেন, বৃহস্পতিবার রাতে এক ধরনের টনের্ডো হয়েছে। বিশেষ করে দয়ামির, তাজপুরসহ আশপাশ এলাকায় শক্তিশালী ঝড়ে বিদুৎতের খুঁটি উপড়ে পড়েছে।
পল্লী বিদ্যুৎ জোনাল অফিস বিশ্বনাথের এজিএম মাহমুদুল হাসান জানিয়েছেন, দ্রুত কাজ শেষ করার প্রচেষ্ঠা আছে। দ্রুত বিদুৎ সংযোগ হবে বলে তিনি জানান।

আরো সংবাদ