AM-ACCOUNTANCY-SERVICES-BBB

ওসমানীনগরে ১৪৪ ধারা জারি

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ২ - ২০১৫ | ৫: ৪৮ অপরাহ্ণ

dhara-144

ওসমানীনগর প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগর উপজেলায় একই স্থানে আওয়ামী লীগ ও যুবলীগ সমাবেশ আহবান করায় সংঘর্ষের আশঙ্কায় সমাবেশস্থলে ১৪৪ ধারা জারি করা হয়েছে। বুধবার বেলা ২টায় ওই সমাবেশ শুরু হওয়ার কথা ছিল।

জানা যায়, ওসমানীনগরের গোয়ালাবাজার মাইক্রোবাস স্ট্যান্ডে যুবলীগ বিজয় দিবস উপলক্ষে সমাবেশের ডাক দেয়। সম্প্রতি শ্রমিকলীগের সম্মেলনে যুবলীগের হামলার প্রতিবাদে একই স্থানে সমাবেশের ডাক দেয় আওয়ামী লীগ।

গতকাল মঙ্গলবার থেকে উভয়পক্ষই সমাবেশ সফল করার আহবান জানিয়ে মাইকিং করতে থাকে। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৭টার দিকে ওসমানীনগরের তাজপুরে আওয়ামী লীগের সমাবেশ সফলের লক্ষ্যে প্রচারণার মাইকিংয়ে নিয়োজিত লোকদের মারধর করা হয়।

এর প্রতিবাদে মঙ্গলবার রাত সাড়ে ৮টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত সিলেট-ঢাকা মহাসড়ক অবরোধ করে রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান নাজলুর নেতৃত্বে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা। পরে প্রশাসনের আশ্বাসে তারা অবরোধ তুলে নেন।

আজ বুধবার সকাল থেকেই সমাবেশ সফল করার লক্ষ্যে উভয়পক্ষ তোড়জোড় শুরু করে। এতে করে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। যেকোনো সময় সংঘর্ষের আশঙ্কায় সমাবেশস্থলে ১৪৪ ধারা জারি করে স্থানীয় প্রশাসন।

১৪৪ ধারা জারির বিষয়টি নিশ্চিত করেছেন ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুরসালিন। তিনি বলেন, ‘আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।’

আরো সংবাদ