AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে দু’পক্ষের সংঘর্ষে শিক্ষার্থীসহ আহত ৩০

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ৩০ - ২০১৫ | ৭: ৫০ অপরাহ্ণ

222

তজম্মুল আলী রাজু ও নূর উদ্দিন :: বিশ্বনাথে শহীদ জিয়াউর রহমান উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নিয়ে বিরোধকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সোমবার বিকেলে উপজেলার ইলামেরগাঁও গ্রামের ফজলুল করিম রতন ও জমির আলী গংদের মধ্যে এই ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ৩০জন আহত হয়েছেন। গুরুতর আহতদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। খবর পেয়ে ঘটনাস্থলে থানা পুলিশ পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
জমির আলী পক্ষের আহতরা হলেন- গৌছ আলী (৪৫), সালাহউদ্দিন (২৭), আল-আমিন (১৪), মোর্শেল মিয়া (২৫), ইসলাম উদ্দিন (৩০), আছাব আলী (৪০), আব্দুল খালিক (৩৫), সাঞ্জব আলী (৪৫), সিরাজ মিয়া (৪০) মোজাহিদুল ইসলাম (২৬), রফিক মিয়া (২৫)। ফজলুল করিম রতন পক্ষে আহতরা হলেন- মনির মিয়া (৫০), খোয়াজ আলী (৬০), আজম আলী, (৩৫), জুবেল আহমদ (৩০), সুমন মিয়া (২২), রইছ আলী (৫৫)। অন্যান্য আহতদের নাম জানা যায়নি।
জানা গেছে, শহীদ জিয়াউর রহমান উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নিয়ে দীর্ঘদিন ধরে ফজলুল করিম ও জমির আলী গংদের মধ্যে বিরোধ চলে আসছে।  সোমবার উভয় পক্ষকে নিয়ে বিদ্যালয়ে সভা করেন উপজেলা শিক্ষা কর্মকর্তা সোলায়মান হোসেন। সভা শেষে দু’পক্ষ দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। প্রায় ঘন্টাব্যাপী চলে এই সংঘর্ষ।
এ ব্যাপারে ফজলুল করিম রতন বলেন, এলাকাবাসীকে না জানিয়ে জমির আলী গোপনে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন করেন। প্রতিবাদে বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করা হলে আজ উপজেলা শিক্ষা কর্মকর্তা উভয় পক্ষকে নিয়ে সভা করেন। সভা শেষে বাড়ি যাওয়ার পথে অর্তকিতভাবে হামলা করেন জমির আলীসহ তার লোকজন।
জমির আলী বলেন, সভা শেষে বাড়ি আসার পথে ফজলুল করিম রতনসহ তার লোকজন বহিরাগত সন্ত্রাসীদের নিয়ে আমাদের উপর হামলা করে। এতে আমাদের বেশ কয়েকজন গুরুত্বর আহত হন।
বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ মো. রফিকুল হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে।

আরো সংবাদ