AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন : সম্বনয় সভা স্থগিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ৩০ - ২০১৫ | ৩: ৩২ অপরাহ্ণ

DSC_0905

নিজস্ব প্রতিবেদক :: বিশ্বনাথে হামলার ঘটনায় পন্ডু হওয়া উপজেলা পরিষদের মাসিক সভা আহবান নিয়ে মুখোমুখি অবস্থানে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পক্ষ। আজ সোমবার বেলা ৩টায় পন্ড হওয়া সভা আহবান করেছিলে উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী। অবশেষে ওই সভা সোমবার বেলা আড়াইটায় স্থগিত করা হয়েছে বলে জানা গেছে। সভা স্থগিতের বিষয়টি নিশ্চিত করেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আসাদুল হক।
এদিকে, অনাকাংখিত ঘটনা এড়াতে ও কোন অবস্থাতেই যাতে আজ সম্বনয় সভা অনুষ্ঠিত না হয় সেজন্য শক্ত অবস্থানে রয়েছে প্রশাসন। আজ সকাল থেকে উপজেলা সদরে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। টহলে রয়েছে ডিবি পুলিশ।
জানা গেছে, গত বৃহস্পতিবার উপজেলা পরিষদের সম্বনয় সভায় ‘টিআর-কাবিখা-এডিপি’ প্রকল্প রেজুলেশনে ‘অন্তর্ভূক্তি ও বাতিল’ করা নিয়ে উপজেলা পরিষদের সম্বন্বয় কমিটির সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা বিএনপি নেতা সুহেল আহমদ চৌধুরী এবং ভাইস চেয়ারম্যান ও জেলা বিএনপি নেতা আহমেদ-নুর উদ্দিনের মধ্যে বাগবিতন্ডা-হাতাহাতি ও সভায় হামালার ঘটনা ঘটে। এসময় উপজেলা চেয়ারম্যানসহ অন্তত ৫জন আহত হন। ফলে পন্ডু হয় ঐ সম্বনয় সভা। উপজেলা চেয়ারম্যান পন্ডু হওয়া সভাটি পুনরায় আজ বেলা ৩টায় পরিষদের হল রোমে আহবান করেছেন বলে শুনা যাচ্ছে। আর আজকের এই সভায় ভাইস চেয়ারম্যান পক্ষও অংশগ্রহনের জন্য প্রস্তুতি নিচ্ছেন। ফলে এই মুহুর্তে আবারো দুপক্ষ মুখোমুখি হলে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করছেন এলাকাবাসী।
DSC_0878বিশ্বনাথ থানার ওসি রফিকুল হোসেন বলেন, হামলার ঘটনায় পন্ডু হওয়া সভা সোমবার আবারো ডাকা হয়েছে। ফলে দু’পক্ষ মুখোমুখি হলে সংঘাত-সংঘর্ষের আশংকা রয়েছে। তাই কোন অবস্থাতেই এই সভা হতে দেওয়া হবে না। তিনি জানান, আজকে বিশ্বনাথ উপজেলা সদরে প্রায় ৬ প্লাটুন স্বসস্ত্র পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া এক জন ম্যাজিষ্ট্রেট, র‌্যাব ও ডিবি পুলিশ থাকবে মাঠে। তিনি জানান, দুটি মামলার সকল আসামীদেরকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আসাদুল হক বলেন, আজকের সম্বনয় সভা স্থগিত করা হয়েছে বলে উপজেলা চেয়ারম্যান আমাকে জানিয়েছেন। তিনি বলেন মানুষের জান-মালের নিরাপত্তা নিশ্চিত করতে প্রয়োজনে আইনানুগ সকল ব্যবস্থা গ্রহন করা হবে।
উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী বলেন, মামলার হাজির দিতে আদালতে গিয়ে বিলম্ব হওয়ায় এবং প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের আহবানে ও আইনের প্রতি শ্রদ্ধা রেখে আজকের সম্বনয় সভা স্থগিত করা হয়েছে।DSC_0895

আরো সংবাদ