AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যানকে আসামী করে ভাইস-চেয়ারম্যানের পাল্টা মামলা দায়ের

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ৩০ - ২০১৫ | ১২: ২৩ পূর্বাহ্ণ

Suhel-Nur

নিজস্ব প্রতিবেদক :: বিশ্বনাথ উপজেলা পরিষদের মাসিক সম্বনয় সভায় হামলা ও দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় পাল্টা-পাল্টি মামলা দায়ের করা হয়েছে। চেয়ারম্যান পক্ষের মামলা দায়েরের পর রবিবার জলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরীকে প্রধান আসামী করে ১১জনের নাম উল্লেখ করে ভাইস চেয়ারম্যান বাদি হয়ে পাল্টা মামলা দায়ের করেছেন।
শুক্রবার রাতে উপজেলা চেয়ারম্যানের সিও গোলাম কিবরিয়া বাদি হয়ে ভাইস চেয়ারম্যান আহমেদ নূর উদ্দিনকে প্রধান আসামী করে ১১ জনের নাম উল্লেখ ও আরো ১৫-২০ জনকে অজ্ঞাতনামা আসামী করে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেছিলেন। ঐ মামলার অন্যান্য আসামীরা হলেন- উপজেলা ছাত্রদলের (একাংশ) আহবায়ক শাহ আমির উদ্দিন, যুগ্ম আহবায়ক ওয়াসিম উদ্দিন, মোঃ শাহজাহান, সদস্য জসিম উদ্দিন, ছাত্রনেতা নিজাম, উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক জুয়াদ আলী, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মুসলিম আলী, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক দুলাল মিয়া, ছাত্রলীগ নেতা শামীম আহমদ, যুবদল নেতা ইসলাম উদ্দিন।
প্রসঙ্গত, ‘টিআর-কাবিখা-এডিপি’ প্রকল্প রেজুলেশনে ‘অন্তর্ভূক্তি ও বাতিল’ করা নিয়ে উপজেলা পরিষদের সম্বন্বয় কমিটির সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা বিএনপি নেতা সুহেল আহমদ চৌধুরী এবং ভাইস চেয়ারম্যান ও জেলা বিএনপি নেতা আহমেদ-নুর উদ্দিনের মধ্যে বাগবিতন্ডা-হাতাহাতি ও হামলার ঘটনা এবং জানাইয়া গ্রামবাসীকে নিয়ে কটুক্তির জের ধরে বৃহস্পতিবার বিকেলে দুই পক্ষের মধ্যে একাধিক বার ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। হামলা ও ধাওয়া পাল্টা-ধাওয়ায় উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরীসহ অর্ধ শতাধিক লোক আহত হন। এর মধ্যে গুলিবিদ্ধ হন ৩জন।

আরো সংবাদ