আল আমিন ব্রিকস্ ফিল্ড AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে সম্বন্বয় সভায় হামলার ঘটনায় মামলার আসামী হলেন যারা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ২৯ - ২০১৫ | ৪: ১৮ অপরাহ্ণ

145201 suhel

145201-suhelনিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে উপজেলা পরিষদের সম্বন্বয় সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা বিএনপি নেতা সুহেল আহমদ চৌধুরীর উপর হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। একই পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা বিএনপি নেতা আহমেদ-নুর উদ্দিনকে প্রধান অভিযুক্ত করে ১১ জনের নাম উল্লেখ ও আরোও ১৫/২০ জনকে অজ্ঞাতনামা অভিযুক্ত করে শুক্রবার রাতে মামলাটি দায়ের করেন।
উপজেলা পরিষদের চেয়ারম্যানের সিও গোলাম কিবরিয়া বাদী হয়ে থানায় দায়ের করা মামলা নং ১৮ (তাং ২৭/১১/১৫ইং)। মামলার অন্যান্য অভিযুক্তরা হলেন- উপজেলা ছাত্রদলের (একাংশ) আহবায়ক শাহ আমির উদ্দিন, যুগ্ম আহবায়ক ওয়াসিম উদ্দিন, মোঃ শাহজাহান, সদস্য জসিম উদ্দিন, ছাত্রনেতা নিজাম, উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক জুয়াদ আলী, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মুসলিম আলী, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক দুলাল মিয়া, ছাত্রলীগ নেতা শামীম আহমদ, যুবদল নেতা ইসলাম উদ্দিন।

এদিকে উপজেলা পরিষদের চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানের মধ্যে বিরাজমান বিরুধ স্থানীয় মুরব্বীরা আপোষ মিমাংশায় নিষ্পত্তি করার চেষ্ঠা চালিয়ে যাচ্ছেন বলেও জানা গেছে। এর সত্যতা স্বীকার করে বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল উদ্দিন বলেন, উপজেলার ৮ ইউপির চেয়ারম্যানরা বিষয়টি আপোষ মিমাংশার চেষ্ঠা অব্যাহত রেখেছেন।
উপজেলা পরিষদের সম্বন্বয় সভায় চেয়ারম্যানের উপর হামলার ঘটনায় মামলা দায়েরের সত্যতা স্বীকার করেছেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) রফিকুল হোসেন।

প্রসঙ্গত, ‘টিআর-কাবিখা-এডিপি’ প্রকল্প রেজুলেশনে ‘অন্তর্ভূক্তি ও বাতিল’ করা নিয়ে উপজেলা পরিষদের সম্বন্বয় কমিটির সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা বিএনপি নেতা সুহেল আহমদ চৌধুরী এবং ভাইস চেয়ারম্যান ও জেলা বিএনপি নেতা আহমেদ-নুর উদ্দিনের মধ্যে বাগবিতন্ডা ও হাতাহাতির ঘটনার জের ধরে পরবর্তি সময়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরীর উপর হামলা এবং জানাইয়া গ্রামবাসীকে নিয়ে কটুক্তির জের ধরে বৃহস্পতিবার বিকেলে দুই পক্ষের মধ্যে একাধিক বার ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ শর্টগানের ১১ রাউন্ড গুলি নিক্ষেপ করে। এতে ৩ জন গুলিবিদ্ধসহ প্রায় অর্ধশতাধিক ব্যক্তি আহত হন।

আরো সংবাদ

বিশ্বনাথে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে অর্থ বিতরণ

মাদকের বিরুদ্ধে পারিবারিকভাবে সচেতন থাকতে হবে : পররাষ্ট্রমন্ত্রী

দায়িত্ব নিলেন বিশ্বনাথ পৌরসভার মেয়র-কাউন্সিলররা

বিশ্বনাথে মোক্তার আলী ফাউন্ডেশনের বৃত্তি বিতরণ

বিশ্বনাথে প্রবাসীদের অর্থায়নে অসহায় পরিবারের গৃহ নির্মাণ

শপথ নিলেন বিশ্বনাথ পৌরসভার প্রথম মেয়র মুহিব

বিশ্বনাথ লার্নিং পয়েন্টে ‘পিঠা উৎসব’

রাজনীতি ছাড়া দেশ ও জাতির উন্নয়ন সম্ভব নয় -মোকাব্বির খান

বিশ্বনাথে শিশু খাদিজাকে ধর্ষণের পর হত্যা করে ঘাতক কার্তিক

বধূবেশে স্বামীর ঘরে যাওয়া হল না লন্ডন প্রবাসী তরুণীর

সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থীকে চিকিৎসা সহায়তা প্রদান

সিলেট পরিবার পরিকল্পনা অফিসে নিয়োগ বাণিজ্যের অভিযোগ

বিশ্বনাথে স্কুল ভবন-সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন

৩ কি:মি: জুড়ে সৌদির পতাকা টানিয়ে আলোচনায় আব্দুস শুকুর

বিশ্বনাথে প্রয়াত হাজী ছাদিক মিয়া চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল