AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ নতুন বাজার বণিক সমিতির নির্বাচনে ১৫ পদে ৩৫ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ২৫ - ২০১৫ | ৭: ২৪ অপরাহ্ণ

25.11.15

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে উপজেলা সদরের নতুন বাজার বণিক সমিতির নির্বাচনকে সামনে রেখে ১৫টি পদে ৩৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। বুধবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে নির্বাচনী প্রতিদ্বন্দিতায় অংগ্রহনকারী প্রার্থীরা সংগঠনের অস্থায়ী কার্যালয়ে নির্বাচন পরিচালনা কমিটির নেতৃবৃন্দের কাছে নিজেদের মনোনয়নপত্র দাখিল করেন।
মনোনয়নপত্র দাখিলের সময় সভাপতি হাজী মবশ্বির আলী, শামীম আহমদ, আবদুস শহিদ, ময়না মিয়া, সহ সভাপতি পদে হাজী আমির আলী, হারুনুর রশীদ, নূর মিয়া, মতছির আলী, সাধারণ সম্পাদক পদে হাজী মঈনুর রহমান, আবদুস ছবুর, কবির মিয়া, শেখ জামাল উদ্দিন, হাসমত আলী, রাসেল আহমদ, যুগ্ম সম্পাদক নূরুল হক, আবদুস সালাম, অর্থ সম্পাদক পদে সুহেল আহমদ, জহির আলী, সমাজকল্যাণ সম্পাদক নাজমুল ইসলাম, রুহেল আলী, জাহাঙ্গীর আলম কবির, দপ্তর ও প্রচার সম্পাদক পদে আনছার আলী, শামীম আহমদ সেবুল, জিয়াউর রহমান, ১নং ওয়ার্ডে সদস্য পদে এমদাদ হোসেন নাঈম, বিল্লাল আহমদ, আবদুল মতিন, ২নং ওয়ার্ডে সদস্য পদে সুন্দর আলী রুহুল, জয়নাল মিয়া, আসক আলী, সেবুল মিয়া, ৩নং ওয়ার্ডে সদস্য পদে গিয়াস উদ্দিন, এমরান আলী, আবদুল মতিন, বাদশা মিয়া।
প্রার্থীদের মনোনয়নপত্র প্রাপ্তির সত্যতা স্বীকার করে নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আবদুল ওদুদ ও সদস্য সচিব মকদ্দছ আলী বলেন, অবাদ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য বাজারের ব্যবসায়ীসহ সকল মহলের সার্বিক সহযোগীতার প্রয়োজন।
প্রসঙ্গত, রিটানিং কর্মকতার (ভারপ্রাপ্ত উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা) কার্যালয়ে ৩০ নভেম্বর মনোনয়নপত্র বাছাই শেষে প্রাথমিক তালিকা প্রকাশ ও ১ ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ এবং ২ ডিসেম্বর চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ও প্রতিক বরাদ্ধ প্রদান করা হবে।

আরো সংবাদ