AM-ACCOUNTANCY-SERVICES-BBB

ওসমানীনগরে সংঘর্ষের ঘটনায় ৫০ জনের বিরুদ্ধে মামলা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ২২ - ২০১৫ | ১০: ৩১ অপরাহ্ণ

images13

ওসমানীনগর প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগরে শ্রমিক লীগের সম্মেলনে দুই গ্রুপের সংঘর্ষ এবং পেট্রোল পাম্প ও ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুরের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।  রবিবার  উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলুর ভাই নাবেদুর রহমান চৌধুরীর লিখিত এজাহারের ভিত্তিতে দ্রুত বিচার আইনসহ বিভিন্ন দন্ড বিধির ধারায় মামলাটি রুজু করে ওসমানীনগর থানা পুলিশ (নং-১১)। মামলায় ওসমানীনগর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলতাফুর রহমান সুহেলকে প্রধান আসামী করে ২৫জনের নাম উলে­খসহ অজ্ঞাত আরো ২৫জন নেতাকর্মীকে আসামী করা হয়েছে। রবিবার ডিবি পুলিশ সিলেটে চিকিৎসারত অবস্থায় মামলার ৩নং আসামী ইউসুফ চৌধুরীকে  আটক করেছে বলে নিশ্চিত করেছেন ওসমানীনগর থানার ওসি মুরসালিন।
নাজলু চৌধুরীর মালিকানাধীন প্রভাতী ফিলিং ষ্টেশন ও আরেকটি ব্যবসা প্রতিষ্ঠানে আসামীদের তান্ডব ও লুটতরাজের কারণে ৫০ লক্ষ টাকার ক্ষতি সাধিত হয়েছেন বলে এজাহারে উলে­খ করেছেন মামলার বাদি। এদিকে সুহেলের পক্ষ থেকে পাল্টা মামলার প্রস্তুতি চলছে বলেও একাধিক সূত্রে জানা গেছে।
উলে­খ্য, গত শনিবার উপজেলার গোয়ালাবাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে প্রথমবারের মতো ওসমানীনগর উপজেলা শ্রমিক লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত সম্মেলনে ওসমানীনগর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলতাফুর রহমান সুহেলকে পরিচয় না করিয়ে দেয়ায় দুই প্রুপের মধ্যে সংঘর্ষ বাধলে সুহেলসহ উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়। এর জেরে উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদকের মালিকানাধীন পেট্রোল পাম্পসহ ব্যবসা প্রতিষ্ঠান ও মোটর সাইকুল ভাংচুর করা হয়।
মামলা দায়ের ও ইউছুফ চৌধুরীকে আটকের সত্যতা নিশ্চিত করে ওসমানীনগর থানার ওসি মুরসালিন বলেন, এলাকার পরিস্থিতি শান্ত আছে।

আরো সংবাদ