AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ নতুন বাজার বণিক সমিতির তফসিল ঘোষণা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ২২ - ২০১৫ | ১০: ১৫ অপরাহ্ণ

Pic1

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ উপজেলা সদরস্থ নতুন বাজার বণিক সমিতির তফসিল ঘোষণা করা হয়েছে। রোববার বিকেলে তফসিল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা ও ভারপ্রাপ্ত উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা নির্মল চন্দ্র বণিক। ২৪ ডিসেম্বর ১৫টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে বলে তফসিলে ঘোষণা দেওয়া হয়েছে।
নির্বাচনে প্রতিদ্বন্দিতাকারী প্রার্থীদের মধ্যে সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সম্পাদক, অর্থ সম্পাদক, সমাজকল্যাণ সম্পাদক, দপ্তর ও প্রচার সম্পাদক পদে ১ জন করে ও সহ সভাপতি পদে ৩ জন এবং সদস্য পদে ৬ জন নির্বাচিত হবেন।
জানা গেছে ২২ থেকে ২৫ নভেম্বর পর্যন্ত নির্বাচনে অংশগ্রহনে আগ্রহী প্রার্থীরা সমিতির অস্থায়ী নির্বাচনী কার্যালয় থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করে তা ২৫ নভেম্বরের মধ্যে একই স্থানে জমা দিতে হবে। পরবর্তিতে রিটানিং কর্মকতার কার্যালয়ে ৩০ নভেম্বর মনোনয়ন পত্র বাছাই শেষে প্রাথমিক তালিকা প্রকাশ ও ১ ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ এবং ২ ডিসেম্বর চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ও প্রতিক বরাদ্ধ প্রদান করা হবে।
নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আবদুল ওদুদের সভাপতিত্বে ও সদস্য সচিব মকদ্দছ আলীর সঞ্চালনায় তফসিল ঘোষণা অনুষ্ঠানে বক্তব্য রাখেন পরিচালনা কমিটির সদস্য শেখ আমির আলী। কোরআন তেলাওয়াত করেন জাহাঙ্গীর আলম কবির। এসময় উপস্থিত ছিলেন বাজারের ব্যবসায়ী হাজী আয়না মিয়া, আরশ আলী বাবলু, আবুল লেইছ, আবদুল মনাফ, আনর আলী, নুরুল ইসলাম, ইব্রাহিম আলী, নাইম আহমদ, আবদুস সালাম, শেখ জামাল উদ্দিন, রাসেল আহমদ প্রমুখ।
অবাদ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য বাজারের ব্যবসায়ীসহ সকল মহলের সার্বিক সহযোগীতা চেয়েছেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আবদুল ওদুদ ও সদস্য সচিব মকদ্দছ আলী।

আরো সংবাদ