AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সিলেট-তামাবিল-ঢাকা মহাসড়ক চারলেন হবে: ওবায়দুল

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ২১ - ২০১৫ | ৪: ৫৫ অপরাহ্ণ

Syl Pic

নিজস্ব প্রতিবেদক, সিলেট: সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সিলেট-তামাবিল-ঢাকা মহাসড়ক চারলেনে উন্নিত করা হবে। এই প্রকল্পের ব্যাপারে প্রধানমন্ত্রী আগ্রহী। এটা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্ত্রী শনিবার সকালে সিলেট সার্কিট হাউজে উন্নয়ন কর্মকান্ড বিষয়ক এক মতবিনিময় সভায় এমন মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, গত মৌসুমে দেশে ৩০ বছরের বৃষ্টিপাতের রেকর্ড ভেঙেছে। এজন্য দেশের সড়কগুলো ক্ষতিগ্রস্থ হয়েছে।

সিলেট-ভোলাগঞ্জ সড়ক প্রসঙ্গে মন্ত্রী বলেন, আমরা এই সড়কের জন্য সাড়ে ৪শ কোটি টাকার উন্নয়ন প্রকল্প হাতে নিয়েছি। আগামী বছরের ফেব্রুয়ারি থেকে ওই উন্নয়ন কাজ শুরু হবে।

সিলেট-হবিগঞ্জ এলাকার সড়কগুলোর ঝুঁকিপূর্ণ অংশ সংস্কার সাধনের জন্য আগামী ১০ দিনের মধ্যে টেন্ডার প্রক্রিয়া সম্পন্ন করার নির্দেশ দেয়া হয়েছে বলে জানিয়েছেন ওবায়দুল কাদের।

‘ফ্লাইওভার হলে অনেকের ব্যবসা প্রতিষ্ঠান, বাসা-বাড়ি ক্ষতিগ্রস্থ হয়। কাউকে ক্ষতিগ্রস্থ করতে চাই না আমি’ এমন মন্তব্য করে মন্ত্রী বলেন, সিলেট নগরীর যানজট সমস্যা নিরসনকল্পে ফ্লাইওভার নয়, টার্নিংয়ের ব্যবস্থা করতে হবে। প্রয়োজনে আন্ডারপাস নির্মাণ করা হবে।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে জেলা প্রশাসক মো. জয়নাল আবেদীন, পুলিশ কমিশনার কামরুল আহসান, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবকে মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সাবেক সংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী উপস্থিত ছিলেন।

আরো সংবাদ