AM-ACCOUNTANCY-SERVICES-BBB

এরশাদ যা চিন্তা করেন তা ২০ বছর পর হাসিনা-খালেদা বুঝতে পারেন -এমপি এহিয়া

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ১৯ - ২০১৫ | ৬: ৫৭ অপরাহ্ণ

DSC_0380

নিজস্ব প্রতিবেদক :: সিলেট-২ আসনের সংসদ সদস্য, বন ও পরিবেশ বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়া বলেনছেন, সকলদলকেই সাথে নিয়ে জাতীয় পার্টি দেশকে এগিয়ে নিয়ে যেতে চায়। জাতীয় পার্টি দেশের উন্নয়ন, শান্তি ও ঐক্যের রাজনীতিতে বিশ্বাসী। তিনি বলেন, জাতীয় পার্টির ইতিহাস পুনরোদ্ধার করতে হবে। জাতীয় পার্টির ঘরে আজ আলো জ্বলতেছে, আর অন্যের ঘরে যাওয়ার প্রয়োজন নেই। তাই যারা ইসলামী মূল্যবোধে বিশ্বাসী, দেশের শান্তি ও উন্নয়ন চান তাদেরকে জাতীয় পার্টিতে যোগদান করতে হবে। তিনি আরো বলেন, বাংলাদেশের রাজনীতিতে হুসাইন মুহাম্মদ এরশাদ যা চিন্তা করেন অন্যান্য দলের নেতারা ২০ বছর পর তা বুঝতে পারেন। উপজেলা পরিষদ নির্বাচন করে তা প্রমাণ করে দিয়েছেন শেখ হাসিনা ও খালেদা জিয়া।
তিনি বৃহস্পতিবার বিকেলে বিশ্বনাথ উপজেলার হাবড়া বাজারে দৌলতপুর ইউনিয়ন জাতীয় পার্টি আয়োজিত কর্মী সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে এসব কথা বলেন।
সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট গিয়াস উদ্দিন বলেন, সকল ষড়যন্ত্রের জাল চিহৃ করে জাতীয় পার্টি এগিয়ে যাচ্ছে। দলের ঐতিহ্য ধরে রাখতে হলে আগামী নির্বাচনে জাতীয় পার্টিকে বিজয়ী করতে হবে। এলাকার উন্নয়নের জন্য আবারো ইয়াহইয়া চৌধুরীকে বিপুল ভোটে এমপি নির্বাচিত করতে হবে।
উপজেলা জাতীয় পার্টির অন্যতম নেতা ও দৌলতপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেনের সভাপতিত্বে ও উপজেলা জাতীয় পার্টির যুগ্ম-আহবায়ক রফিকুল আলম লালুর পরিচালনায় অনুষ্ঠিত কর্মী সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত আহবায়ক হাজী সিতাব আলী, ওসমানীনগর উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক মকবুল হোসেন, বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির যুগ্ম-আহবায়ক এম এ রব, মনোহর আলী, একেএম দুলাল, জয়নাল আবেদীন, আবুল খয়ের মেম্বার, সুমন আহমদ সুনন, ফিরোজ আলী। বক্তব্য রাখেন জাতীয় পার্টি নেতা আজাদ আহমদ, সুহেল তাজ, স্বেচ্ছাসেবক পার্টি নেতা আব্দুল আজিজ।
এসময় উপস্থিত ছিলেন জাপা নেতা শাহিন আহমদ, শরিফ উদ্দিন, আব্দুল কাইয়ূম, কামরুজ্জামান, নাজমুল ইসলাম চৌধুরী, এম এ গণি, ইরাজ আলী, আশরাফ উদ্দিন তালুকদার, মালেক আহমদ মন্ডল, আনোয়ার মিয়া, উমর আলী, রইছুল ইসলাম, প্রদীপ চন্দ্র দেব, এম এ মান্নান, তুতা মিয়া, আফজল হোসেন, ওসমানীনগর উপজেলা যুবসংহত নেতা নূরুল ছাদি, বিশ্বনাথ উপজেলা স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক আলা উদ্দিন, স্বেচ্ছাসেবক পার্টি নেতা মীর খোকন, ফখরুল ইসলাম, ইকবাল হোসেন, দিলওয়ার হোসেন, সুহেল মিয়া, আব্দুর রহমান, সাইদুর রহমান, মামুন আলী, আব্দুল ওয়াহিদ, শিপন মিয়া, আনোয়ার মিয়া, সংসদ সদস্যের একান্ত সহকারী সায়েম শিকদার প্রমূখ।DSC_0438

আরো সংবাদ