AM-ACCOUNTANCY-SERVICES-BBB

প্রবাসীরা দেশের উন্নয়নে অগ্রনী ভূমিকা রাখছেন -সুহেল আহমদ চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ১৮ - ২০১৫ | ৪: ২৪ অপরাহ্ণ

pic1

নিজস্ব প্রতিবেদক :: বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী বলেছেন, বিশ্বনাথের প্রবাসীরা এলাকার আর্থ-সামাজিক, উন্নয়নে অগ্রনী ভূমিকা পালন করে আসছেন। ফলে এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কাজ করা সম্ভব হচ্ছে। এ ধারা যেন প্রবাসীরা অব্যাহত রাখেন সে জন্য তিনি সকল প্রবাসীর প্রতি আহবান জানান।
তিনি বুধবার বেলা ২টায় উপজেলা পরিষদ হল রুমে প্রবার্টি ফাস্ট এর প্রতিষ্টাতা আকবর আলী ও সুফিয়া খাতুনের উদ্যোগে এলাকার হত-দরিদ্র মানুষের মধ্যে আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথাগুলো বলেন।
প্রবার্টি ফাস্ট এর প্রতিষ্টাতা ও যুক্তরাজ্য প্রবাসী আকবর আলীর সভাপতিত্বে ও সংগঠক আলাল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রাজনীতিবিদ ও সমাজসেবক আবুল কালাম কছির, সিরাজ খান।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী নুর আলী বেলাল, এম এ রব, আনহার মিয়া, সমাজসেবক মনির হোসেন, হাফিজ আরব খান, এখলাছুর রহমান (তহসিল খান),আখলিছ আলী, ইউনুছ আলী,। অন্যান্যোর মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠক জয়নাল আবেদিন, সুমন মিয়া, শামিম আহমদ, আনসার আলী, শাহিন আহমদ, রাুজ আহমদ, রানা মিয়া, ইমরান আহমদ সুমন, জুনু মিয়া, নূর উদ্দিন, জাকির হোসেন প্রমূখ। এসময় এলাকার প্রায় দেড় শতাধিক হত-দরিদ্র পরিবারের মানুষের মধ্যে নগদ টাকা প্রদান করেন অনুষ্ঠানের অতিথিরা।

আরো সংবাদ