AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকে’র এওয়ার্ড বিতরণ ও ফান্ড রেইজিং অনুষ্ঠিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ১৭ - ২০১৫ | ৮: ০৪ অপরাহ্ণ

file

বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকে এর বার্ষিক এওয়ার্ড বিতরণ ও ফান্ড রেইজিং অনুষ্ঠান রবিবার পূর্ব লন্ডনের রযেল রিজেন্সি হলে অত্যন্ত ঝাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে।

হাজারো মানুষের প্রানোচ্ছল উপস্থিতিতে আয়োজিত এই বণাঢ্য অনুষ্ঠানের শুরুতে অতিথিদের স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন ট্রাষ্টের সভাপতি বিশিষ্ট কমিউনিটি নেতা মুহিবুর রহমান মুহিব।
সভাপতি হিসেবে ট্রাষ্ট এর বার্ষিক আয়োজনে নিজের শেষ বক্তৃতায় তিনি গত চার বছরে যারা তাকে সহযোগিতা করেছেন তাদের সবার প্রতি কৃতজ্ঞতা জানান।

ট্রাষ্ট এর সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ও যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আহমদ রাজুর পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে জাতীয় সঙ্গীদের মধ্য দিয়ে। পরে প্যারিসে হত্যকান্ডের নিহতদের স্মরনে এক মিনিট নিরবতা পালন করা হয়। এরপর কৃতি শিক্ষার্থীদের মধ্যে এওয়ার্ড বিতরন করা হয়।

এছাড়া ট্রাষ্টের গৃহনির্মন প্রকল্পে অংশ গ্রহানকারীদের মধ্যে বিয়ানীবাজার এর গর্ব হিসেবে তিনজনকে এবং ট্রাষ্টের চ্যাম্পিয়ন হিসাবে একজনকে সম্মাননা প্রদান করা হয।

এছাড়া অনুষ্ঠানের মাধ্যমে ৩১ হাজার পাউন্ড তহবিল সংগ্রহন করা হয়। এওয়ার্ড বিতরনের ফাঁকে ফাঁকে বক্তব্য রাখেন স্টিফেন টিমস এমপি, বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশনের প্রেসিডেন্ট পাশা খন্দকার, লন্ডনবাংলা প্রেসক্লাবের প্রেসিডেন্ট নবাব উদ্দিন, জাজ স্বপনারা খাতুন, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পীকার আব্দুল মুকিত চুন্নু এমবিই, ডেপুটি মেয়র কাউন্সিলার সিরাজুল ইসলাম, ব্রিটিশ বাংলাদেশী ক্যাটারার্স এসোসিয়েশনের সেক্রেটারী শাহনূর খান, আয়েবার প্রেসিডেন্ট ড. জয়নুল আবেদীন, সাধারণ সম্পাদক এনায়েত উল্লাহ ইনু, সাবেক এম্বেসেডর তোফাজ্জুল হক টনি, আশুক আহমদ এমবিই, কাউন্সিলার উমেশ দেশাই, আশুক আহমদ, ডা: আলা উদ্দিন প্রমুখ।

আরো সংবাদ