AM-ACCOUNTANCY-SERVICES-BBB

ইলিয়াস আলীর সন্ধান কামনায় সিলেটে মিলাদ ও দোয়া

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ১৭ - ২০১৫ | ৭: ৫৪ অপরাহ্ণ

Syl Pic

নিজস্ব প্রতিবেদক, সিলেট: বিএনপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য ‘নিখোঁজ’ ইলিয়াস আলীর সন্ধান কামনায় ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদ, স্বেচ্ছাসেবকদল, যুব ও ছাত্র সংগ্রাম পরিষদের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বাদ আসর দরগাহে হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে বিএনপি চেয়ারপার্সন খালেজা জিয়া, বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের রোগমুক্তি কামনা এবং ইলিয়াস আলীকে অক্ষত ও সুস্থ অবস্থায় ফিরে পাওয়ার জন্য মহান রাব্বুল আলামীনের কাছে প্রার্থনা করা হয়।

একইসাথে সিলেট ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়িচালক আনসার আলীসহ ‘গুম হওয়া’ সকল নেতাকর্মীদের সন্ধান কামনায় দোয়া করা হয়।

এসময় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন শাহজামাল নুরুল হুদা, আহমেদুর রহমান চৌধুরী মিলু, আব্দুল আহাদ খান জামাল, ময়নুল হক, আফরোজ মিয়া চেয়ারম্যান, মুহিবুর রহমান, সৈয়দ জয়নুল হক, আব্দুল ওয়াহিদ সোহেল, আব্দুস সহিদ, আমিনুজ্জামান জোয়াহির, আব্দুর রহমান, আব্দুল হান্নান, খালেদুর রশিদ ঝলক, দেলোয়ার হোসেন চৌধুরী, তছির আলী, কয়েছ আহমদ সাগর, আব্দুল খালিক, নুনু মিয়া, আমিনুল ইসলাম সাজু, আবদুল কাইয়ুম, কামাল হোসেন, হামিদ হোসেন আকাশ প্রমুখ।

প্রসঙ্গত, ২০১২ সালের ১৭ এপ্রিল ঢাকার বনানী থেকে ‘নিখোঁজ’ হয়েছিলেন ইলিয়াস আলী। আজ মঙ্গলবার তাঁর ‘নিখোঁজ’র ৪৩ মাস পূর্ণ হয়েছে।

আরো সংবাদ