AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে বিদ্যালয় পরিদর্শনে ওয়েস্টার্ন ফুটবল ক্লাবের কোচ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ১৬ - ২০১৫ | ৪: ৩৯ অপরাহ্ণ

DSC_0136

নিজস্ব প্রতিবেদক :: বিশ্বনাথে নরসিংপুর সাজ্জাদুর রহমান প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে আসেন বৃটেনের ওয়েস্ট হাম ইউনাইটেড ফাউন্ডেশনের সিইও জ্যু লিওনস। সোমবার দুপুরে তিনি বিদ্যালয় পরিদর্শনে আসেন। এসময় তিনি বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও শিক্ষকমন্ডলীর সাথে কথা বলেন।
আলাপচারিতা তিনি বলেন, বাংলাদেশের পল্লীতে গড়ে উঠা শিক্ষা প্রতিষ্ঠান কিভাবে চলতেছে তা দেখার জন্য আমি এখানে এসেছি। আমরা ওয়েস্টার্ন ফুটবল ক্লাবের সাথে এই বিদ্যালয়ের সু-সম্পর্কের সেতুবন্ধন গড়ে তুলতে চাই। তিনি বলেন, লেখাপড়ার পাশাপাশি ছাত্র-ছাত্রীদেরকে খেলাধুলায় উৎসাহিত করতে হবে।
এসময় উপস্থিত ছিলেন- বৃটেনের ওয়েস্টার্ন এম্বেসেটর ও ক্যানেরা ওয়ার্ক গ্রুপের পাবলিক রিলেশন অফিসার জাকির হোসেন, বিশ্বনাথ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি রহমত আলী, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সাজ্জাদুর রহমান, প্রধান শিক্ষক মানিক মিয়া, শিক্ষাবিদ ইমাদ উদ্দিন, সাবেক ইউপি সদস্য কামাল উদ্দিন রাসেল, রফিক আলী মেম্বার, বিশ্বনাথ প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কার্যনির্বাহী সদস্য নূর উদ্দিন, সংগঠক সিরাজ মিয়া, এখলাছুর রহমান, কামরুল ইসলাম, ছুরাব আলী প্রমুখ।DSC_0179

আরো সংবাদ