AM-ACCOUNTANCY-SERVICES-BBB

মুসলিম উম্মাহকে খালেদার শুভেচ্ছা : ইফতার সূচি চূড়ান্ত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২৯ - ২০১৪ | ৩: ২৬ অপরাহ্ণ

50248_Khaleda-Zia

ঢাকা : পবিত্র মাহে রমজান উপলক্ষে বাংলাদেশসহ মুসলিম উম্মাহর সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ  জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।
আজ এক বাণীতে তিনি বলেন, বাংলাদেশসহ সারা বিশ্বের মুসলমান রমজান মাসে সিয়াম সাধনার মধ্য দিয়ে আল্লাহর নৈকট্য লাভের জন্য আত্মার পরিশুদ্ধির প্রশিনে নিয়োজিত হয়। অন্যায়, জুলুম, অবিচার এবং লোভ লালসা সহ সকল ধরনের পাপকাজ থেকে বিরত থাকার এক মহান শিা দেয় মাহে রমজান। এ শিাকে বুকে ধারণ করে নিজেদেরকে পবিত্র মানুষ হিসেবে গড়ে তুলতে আমাদেরকে ব্রতী হতে হবে। অনাচার, হিংসা, বিদ্বেষ, হানাহানি পরিহার করে সমাজে শান্তি বজায় রাখতে সচেষ্ট থাকা প্রতিটি ধর্মপ্রাণ মুসলমানের অবশ্য কর্তব্য।
তিনি মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে প্রার্থনা কওে বলেন, মাহে রমজান প্রতিটি মুসলমানের জীবনে বয়ে আনুক শান্তি সুখের বার্তা, সবার জীবন হয়ে উঠুক মঙ্গলময়।
অপর এক বিবৃতিতে দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও সবাইকে রমজানের শুভেচ্ছা জানান।

ইফতার সূচি চূড়ান্ত
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আজ রমজানের শুরু থেকে মধ্যভাগ পর্যন্ত প্রায় নিয়মিতই কোন না কোন ইফতারে অংশ নেবেন। এর মধ্যে তিনি নিজেই সমাজের বিভিন্ন শ্রেণী-পেশার বিশিষ্ট ব্যক্তিদের সম্মানে বেশ কয়েকটি ইফতার পার্টি দেবেন। ইতোমধ্যে খালেদা জিয়ার অধিকাংশ ইফতার সূচিই চূড়ান্ত করা হয়েছে।
বরাবরের মতো আজ প্রথম রমজানে রাজধানীর ইস্কাটনের লেডিস কাবে এতিম ও আলেম-ওলামাদের সাথে ইফতার করবেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।
চেয়ারপারসনের মিডিয়া শাখার সদস্য সায়রুল কবির খান জানিয়েছেন, ২ ও ৩ জুলাই বসুন্ধরা কনভেনশন সেন্টারে রাজনীতিক ও পেশাজীবী-সাংবাদিক-বুদ্ধিজীবীদের সম্মানে পৃথক দু’টি ইফতার পার্টি দেবেন খালেদা জিয়া। ৫ জুলাই হোটেল ওয়েস্টিনে কূটনীতিক ও ৬ জুলাই একইস্থানে প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সম্পাদক-সিনিয়র সাংবাদিকদের সম্মানে ইফতার আয়োজন করবেন তিনি।
এছাড়া ৮ জুলাই এলডিপি, ৯ জুলাই জামায়াতে ইসলামী, ১৩ জুলাই কাজী জাফরের জাতীয় পার্টি, ১৪ জুলাই সংসদ ভবনের এলডি হলে ড্যাব, ১৬ জুলাই এলডি হলে ঢাকা মহানগর বিএনপি এবং ১৭ জুলাই জাতীয় প্রেস কাব আয়োজিত ইফতারে প্রধান অতিথি হিসেবে অংশ নেবেন বেগম খালেদা জিয়া।

আরো সংবাদ