AM-ACCOUNTANCY-SERVICES-BBB

রাগীব-রাবেয়া উচ্চ বিদ্যালয় ও কলেজে নবীনবরণ অনুষ্ঠান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২৮ - ২০১৪ | ৩: ২৭ অপরাহ্ণ

Pic02

বিশ্বনাথ নিউজ ২৪ ডেক্স : লিডিং ইউনির্ভাসিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর মোঃ কিসমাতুল আহসান বলেছেন, সমাজে যুগের সাথে সাথে মূল্যবোধের অবক্ষয় হচ্ছে। মৌলিক কিছু বিষয় আছে যেখানে কোন প্রার্থক্য থাকে না। সমাজের প্রতি দায়বদ্ধতা ও সামাজিক বন্ধন বজায় রেখেন বেশী বেশী করে বই পড়তে হবে। নিজের দেশকে ভালভাবে জানতে হবে এবং সু-শিক্ষায় শিক্ষিত হয়ে সুন্দর জাতি গঠনে সকলকে এগিয়ে আসতে হবে। তিনি আরো বলেন, দানবীর ড. রাগীব আলী বাংলাাদেশের গন্ডি পেরিয়ে প্রবাসেও জনস্বার্থে অনেক প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেছেন। সেইসব প্রতিষ্ঠানগুলোর মধ্যে অন্যতম একটি লামাকাজী রাগীব-রাবেয়া উচ্চ বিদ্যালয় ও কলেজ। তাঁর প্রতিষ্ঠিত প্রতিষ্ঠানগুলো সুন্দরভাবে পরিচালিত হয়ে আসছে এবং চলবে। তিনি বলেন, রাগীব-রাবেয়া উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রতিষ্ঠার পেছনে একনিষ্ঠ অবদান রয়েছে মরহুমা বেগম রাবেয়া খাতুন চৌধুরীর আর এই প্রতিষ্ঠানের এখনো হাল ধরে আছেন দানবীর ড. রাগীব আলী।
তিনি গতকাল শনিবার বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের রাগীব-রাবেয়া উচ্চ বিদ্যালয় ও কলেজে দ্বাদশ শ্রেণীর নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সকাল ১০টায় রাগীব-রাবেয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ এ কে এম ছিফত আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ড. মোঃ খায়রুল হাসান, লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের বোর্ড সদস্য আব্দুল হান্নান, সিলেট মালনীচড়া চা বাগানের ব্যবস্থাপক এ বি এম আতাউর রহমান আতা, সহকারী ব্যবস্থাপক আব্দুল মুনেম, বাংলাদেশ বেতারের কর্মকর্তা ওয়াহিদুল হক, বিশিষ্ট শিক্ষানুরাগী সুলতান খান, ম্যানেজিং কমিটির সদস্য ফজলুল হক।
কলেজের প্রভাষক মোহাম্মদ নুর আলম, শাহ মিজান ইবনে আজিজ ও বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মোছাম্মৎ মাহমুদা বেগমের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সদস্য বশির উদ্দিন, কয়েছ আহমদ লিলু, সমাজ সেবক নাজির আহমদ, কাচা মিয়া মেম্বার।
অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক আছমত আলী, গীতা পাঠ করেন সহকারী শিক্ষক সংকর চন্দ্র পাল। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রাসেল আহমদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- কলেেেজর প্রভাষক শাহিন আলম ও ইমরান আহমদ, দ্বাদশ শ্রেণীর ছাত্রী তামান্না ফেরদৌস। নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে অভিনন্দনপত্র পাঠ করেন দ্বাদশ শ্রেনীর ছাত্র শামিম আহমদ।Pic01
অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নবীন শিক্ষার্থীরা। এসময় নবীন শিক্ষার্থীদের হাতে উপহার তুলে দেন অতিথিবৃন্দ। অনুষ্ঠান শেষে ওরিয়েন্টেশন ক্লাসেন উদ্বোধন করেন লিডিং ইউনির্ভাসিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর মোঃ কিসমাতুল আহসান ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ড. মোঃ খায়রুল হাসান। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আরো সংবাদ