AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ প্রেসক্লাবের ৩য় অভ্যন্তরীণ বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ২৮ - ২০১৯ | ৯: ৫৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ প্রেসক্লাবের ৩য় বার্ষিক অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধন করা হয়েছে। রোববার (২৮ এপ্রিল) দুপুরে প্রেসক্লাব কার্যালয়ে উদ্বোধক হিসেবে ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধন করেন উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া। তিনি বলেন, নিজেদের পেশার পাশাপাশি বিশ্বনাথ প্রেসক্লাবের সদস্যরা সমাজের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভ‚মিকা পালন করে যাচ্ছেন। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের পাশাপাশি এলাকার আর্থ-সামাজিক উন্নয়নে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন বিশ্বনাথের সাংবাদিকরা। নিজেদের উজ্জ্বল কর্মকান্ডের জন্য সাংবাদিকরা বিশ্বনাথবাসীর অন্তরে স্থান করে নিয়েছেন।

ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব পংকি খান। তিনি বলেন, নিজেদের কর্মগুনেই বিশ্বনাথের সাংবাদিকরা আজ উপজেলাবাসীর আস্থায় পরিণত হয়েছেন। বিশ্বনাথের উন্নয়নে প্রেসক্লাবের সদস্যরা ঐক্যবদ্ধভাবে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন। নিজেদের পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি চাইলেই যে উজ্জ্বল দৃষ্ঠান্ত স্থাপন করা যায় তা প্রমাণ করেছেন বিশ্বনাথের সাংবাদিকরা।

বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ জুলিয়া বেগম, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের, মিজানুর রহমান মিজান। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন প্রেসক্লাব সদস্য জামাল মিয়া ও স্বাগত বক্তব্য রাখেন সহ সভাপতি তজম্মুল আলী রাজু।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নিখিল পাল, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক সাখাওয়াত হোসেন, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মহব্বত আলী জাহান, আওয়ামী লীগ নেতা ইয়াসিন আলী, উপজেলা শ্রমিক লীগের সহ সভাপতি আমিনুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ডাঃ বিভাংশু গুন বিভু, স্বেচ্ছাসেবক লীগ নেতা রফিক মিয়া, নিজাম উদ্দিন, সিজিল মিয়া, মহানগর ছাত্রলীগ নেতা মেহেদী হাসান ফয়েজ, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য নূর উদ্দিন, জামাল মিয়া, আবুল কাশেম প্রমুখ।

 

আরো সংবাদ