AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে স্কুল ছাত্রীকে অপহরণ : ছাতক থেকে উদ্ধার, গ্রেফতার ১

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ১৪ - ২০১৯ | ২: ৩৫ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে নিখোঁজের ১১দিন পর ১৫ বছর বয়সী কিশোরীকে সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলা থেকে উদ্ধার করা হয়েছে। সে উপজেলার জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী। ওই ছাত্রীকে অপহরণের অভিযোগে তার পিতা বাদী হয়ে সোমবার (১২ আগস্ট) বিশ্বনাথ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে তিন জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করলে ওই রাতেই ছাতক উপজেলার রামপুর গ্রাম থেকে ভিকটিমকে উদ্ধার করে থানা পুলিশ। এসময় একই উপজেলার নাদামপুর এলাকা থেকে মামলার প্রধান অভিযুক্ত সমর আলী ওরফে স¤্রাট’কে গ্রেফতার করে পুলিশ। সে ছাতক উপজেলার আলমনগর গ্রামের আরব আলীর ছেলে। দায়েরকৃত মামলা নং-১৩। মামলার অপর অভিযুক্তরা হলেন- ছাতক উপজেলার রামপুর গ্রামের ছাইম আলীর ছেলে জাকারিয়া (২১), একই উপজেলার জামিরখাই গ্রামের ফরিদ উদ্দিনের স্ত্রী কুলসুমা বেগম (৩০)।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও বিশ্বনাথ থানার এসআই লিটন রায় জানান, গত ১ আগস্ট সকালে বাড়ি থেকে বিদ্যালয়ে যাওয়ার পথে ওই স্কুলছাত্রী অপহৃত হয়। এঘটনায় গত সোমবার ছাত্রীর পিতা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। এরপর সোমবার রাতেই অভিযান চালিয়ে ভিকটিমকে ছাতক উপজেলার রামপুর গ্রামের জাকারিয়ার (অভিযুক্ত) বাড়ি থেকে উদ্ধার ও মামলার প্রধান আসামি সমর আলী ওরফে স¤্রাট’কে গ্রেফতার করা হয়।
মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মূসা বলেন- গ্রেফতারকৃত আসামিকে মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। মামলার অপর আসামিদেরকেও গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

আরো সংবাদ