AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে শোক দিবসের প্রস্তুতি সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ১৩ - ২০১৪ | ৭: ৫১ অপরাহ্ণ

Piccc

বিশ্বনাথ নিউজ ২৪ ডেস্ক : উপজেলা পরিষদ মিলনায়তনে বুধবার সকালে জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভা নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আসাদুল হক সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এসময় তিনি বিশ্বনাথের সার্বিক উন্নয়নের জন্যে সাংবাদিকরাসহ সর্বমহলের সার্বিক সহযোগীতা কামনা করেন।
শোক দিবসের প্রস্তুতি সভায় যথাযোগ্য মর্যাদায় ১৫ আগষ্ট শোক দিবস পালনের লক্ষ্যে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়। কর্মসূচিগুলোর মধ্যে রয়েছে, ওইদিন সূর্যদয়ের সঙ্গে সঙ্গে সরকারি, আধা সরকারি, সায়ত্তশাষিত ভবন, সকল শিক্ষা প্রতিষ্টানে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা, সকাল সাড়ে ১০টায় কালো ব্যাজ ধারন কওে শোক র‌্যালী, সকাল ১১টায় আলোচনা সভা, বাদ জুম্মা মসজিদ, মন্দির, গীর্জা দোওয়া, মুনাজাত ও বিশেষ প্রার্থনা, বিকেলে শিক্ষা প্রতিষ্টানে কবিতা আবৃত্তি, রচনা, হামদ ও নাথ প্রতিযোগীতা এবং দোওয়ার আয়োজন। উপজেলার কমিউনিটি ক্লিনিকগুলোতে মেডিকেল অফিসারদের (ডাক্তার) উপস্থিতিতে সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত জনসাধারণকে চিকিৎসা সেবা প্রদান করবেন।
প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বেগম স্বপ্না শাহিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আখতার, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান, বিশ্বনাথ সদর ইউপির সাবেক চেয়ারম্যান ছয়ফুল হক, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান মিজান, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, মামুনুর রশীদ মামুন। সভায় মুক্তিযোদ্ধা, সাংবাদিক, প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকাসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ