AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে আলহাজ্ব লজ্জতুননেছা উচ্চ বিদ্যালয়ে দুই প্রবাসী সংবর্ধিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ২৭ - ২০১৯ | ৭: ৩৪ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে আলহাজ্ব লজ্জতুননেছা উচ্চ বিদ্যালয়ে দুই প্রবাসীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার (২৭ আগস্ট) দুপুরে বিদ্যালয়ের হলরোমে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান শিক্ষক তোলষি কুমার সাহার সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মাওলানা আবুল বশর মোহাম্মদ ফারুকের পরিচালনায় অনুষ্ঠানের সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্যের নর্থ ওয়েলসামের কাউন্সিলর, খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র সভাপতি ফলিক চৌধুরী। প্রধান বক্তার বক্তব্য রাখেন খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র সহ সভাপতি রেদওয়ান আহমেদ সুহেল।বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সাবেক ইউপি চেয়ারম্যান পীর লিয়াকত হোসাইন, সিলেট জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডাঃ মোস্তাক আহমেদ রুহেল, কৃষিবিদ বিজিত কুমার আচার্য্য। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষার্থী মেহরাব হোসেন এবং হামদ পরিবেশন করেন শিক্ষার্থী নাদিয়া বেগম ও শামিমা বেগম। স্বাগত বক্তব্য রাখেন সহকারী শিক্ষক কামাল হোসেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- শিক্ষক রুশনা বেগম, রাশেন্দ্র তালুকদার, জাকির হোসেন, মো. আব্দুল্লাহ, নুরুল ইসলাম, শফিকুল ইসলাম, রুকসানা বেগম, অলি আহমদ, সমাজকর্মী অলি আহমদ, আখতার হোসেন প্রমুখ। অনুষ্ঠানে খন খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র সাধারণ সম্পাদক রেদওয়ান আহমেদ সুহেল’র পক্ষ থেকে বিদ্যালয়ে ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণীর মোট ৩০জন শিক্ষার্থী স্কুল ব্যাগ উপহার প্রদান করা হয়।

আরো সংবাদ