AM-ACCOUNTANCY-SERVICES-BBB

কামাল বাজার ফাযিল মাদ্রাসায় কাউন্সিলর ফলিক চৌধুরী সংবর্ধিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: সেপ্টেম্বর - ৩ - ২০১৯ | ৬: ৩৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথের কামাল বাজার ফাযিল মাদ্রাসায় যুক্তরাজ্যের নর্থ ওয়েলসাম টাউনের কাউন্সিল এম ফলিক চৌধুরীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে মাদ্রাসার হলরোমে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

বক্তব্যে তিনি বলেন- মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে সকল আন্দোলন-সংগ্রাম’সহ বাংলাদেশে সার্বিক উন্নয়নে প্রবাসীদের অবদান গুরুত্বপূর্ণ। জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছে। দেশ এগিয়ে চলার সাথে প্রবাসে বাঙালীরাও বাংলাদেশের মুখ উজ্জ্বল করছেন। তাদের মধ্যে অন্যতম ফলিক চৌধুরী। তিনি একাধারে চার বার কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

মাদ্রাসার গর্ভনিং বডির সভাপতি আলহাজ্ব বুরহান হোসেন’র সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্যের নর্থ ওয়েলসাম’র কাউন্সিল, নরফল্ক-নরউইচ আওয়ামী লীগ ও খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র সভাপতি এম ফলিক চৌধুরী।

শিক্ষার্থী হাফিজ হোসাইন আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুর রশিদ লাল মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ওয়াহিদ আলী, আলহাজ্ব তাহির আলী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আজম আলী, তালিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুক আহমদ, কৃষিবিদ বিজিৎ কুমার আচার্য্য, আওয়ামী লীগ নেতা গোলাম হোসেন মঞ্জু, মাদ্রাসার দাতা সদস্য হাজী বশির মিয়া। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষার্থী হাফিজ ইমাদ উদ্দিন ও স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা এ কে এম মনোওর আলী। বক্তব্য রাখেন শিক্ষক কামরুজ্জামান চৌধুরী।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সেলিম আহমদ, আওয়ামী লীগ নেতা আব্দুস সোবহান, মুরব্বি হাজী শফিক মিয়া, মাওলানা নজরুল ইসলাম, মাদ্রাসার শিক্ষক আফজল খান, আব্দুল মজিদ, মাওলানা হাবিবুর রহমান, সামছুন নাহার প্রমুখ সহ মাদ্রাসার শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ