AM-ACCOUNTANCY-SERVICES-BBB

মুহাম্মদিয়া বোডিং এতিমখানা ইউকে কমিটি’র মতবিনিময় সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ১৭ - ২০১৯ | ১১: ৪৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: যুক্তরাজ্য সফররত বাংলাদেশী আমেরিকান কমিউনিটি কাউন্সিল ইউএসএ এর ডায়রেক্টর আলমাছ আলীর সাতে মতবিনিময় সভা করেছে মুহাম্মদিয়া বোডিং এতিমখানা ইউকে কমিটির নেতৃবৃন্দ।
গত৮ই জুলাই সোমবার পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন হাজী মিরন মিয়া। মাওলানা রফিক আহমদের পরিচালনায় সভার শুরুতে কোরআন তেলায়াত করেন মাওলানা রওশন আহমদ।
এসময় আরো উপস্থিত ছিলেন হাজী সাজিদ আলী,সুফি আনোয়ার উল­াহ, হাজী আব্দুল সালাম,হাজী সামছুল আলম মাসুক,মুহাম্মদ আব্দুল মান্নান, হাজী আব্দুল শহীদ, গোলাম রাববানী বাবর,সাব্বির আহমদ শিবলী, এনামুল হক, মাওলানা রওশন আহমদ, আব্দুল মুনতাকিম জুনেদ, হাজী শাহনুর আলী, সুহেল মিয়া, আব্দুল মুকিত, ইলাছ মিয়া, লুৎফুর রহমান পাবেল, আব্দুল আহাদ প্রমুখ।
সভায় এতিমখানার বিভিন্ন উননয়নমুলক কর্মসুচী গ্রহন করা হয়। সভায় প্রধান অথিতি জনাব আলমাছ আলী তার বকতব্য বলেন মুহাম্মদিয়া এতিমখানার সার্বিক উননয়ন মুলক কাজে সহযোগীতা করে কাজ চালিয়ে যাওয়ার জন্য অনুরোধ করেন।এবং উননয়ন মুলক কর্মসুচী গ্রহণে বিশেষ সুপরামর্শ প্রদান করেন। সভায় সকলের ঐক্যমতের ভিত্তিতে আসহাবে বদর ফাউন্ডেশনের কার্যক্রম কে সুচারুভাবে চালিয়ে নেওয়া ও সঠিক ভাবে পরিচালনা করার জন্য পরিচালকের দায়ীত মাওলানা রফিক আহমদ সাহেব কে প্রদান করা হয়। এবং উনার পছন্দ মত
বাংলাদেশ হতে ৩ জন ইউকে হতে ২ জন মোট ৫ সদস্যের একটি কমিটি করে কাজ চালিয়ে যাওয়ার জন্য অনুরোধ করা হয়।
হাজী আব্দুল সালাম সাহেব কে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট একটি ফাইন্যান্স কমিটি গঠন করা হয়। অন্য সদস্য হলেন এনামুল হক ও সুহেল মিয়া। পরিশেষে সভপতির বকতব্য ও দোয়ার মাধ্যমে সভার সমাপ্তি করা হয়।

আরো সংবাদ