AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে আশুগঞ্জ স্কুল এন্ড কলেজ’র গভর্ণিং বডি’র নির্বাচন সম্পন্ন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ১৫ - ২০১৯ | ৮: ২৪ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার ‘আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজ’র গভর্ণিং বডি’র নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।  সোমবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নির্বাচনে ৬টি পদের জন্য ২টি প্যানেলে ভোট গ্রহণ করা হয়। নির্বাচনে পীর সিরাজুল ইসলামের প্যানেল ৬টি পদে প্রতিদ্বন্দিতা করে ৫টি পদে বিজয়ী হয়। অন্যদিকে আবদুস শহিদ বাদশা প্যানেল ৬টি পদে প্রতিদ্বন্দিতা করে ১টি পদে বিজয়ী হয়।

নির্বাচনে নিজাম উদ্দিন ৩৫ ভোট পেয়ে ও ৩২ ভোট পেয়ে আনর আলী ‘অভিভাবক সদস্য (কলেজ)’ পদে নির্বাচিত হন, তাদের নিকটতম প্রতিদ্বন্দি প্রার্থী আকবর আলী ৩০ ভোট ও ফজির আলী ২৬ ভোট পান। জমির আলী ১৯৯ ভোট ও শাহাব উদ্দিন ১৮১ ভোট পেয়ে ‘অভিভাবক সদস্য (বিদ্যালয়)’ পদে নির্বাচিত হন, তাদের নিকটতম প্রতিদ্বন্দি লয়লুছ আলী ৯০ ভোট ও আবদুস শহিদ ৮৯ ভোট পান, রেশমা বেগম ২৩১ ভোট পেয়ে সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে নির্বাচিত হয়েছেন। তার নিটকতম প্রতিদ্বন্ধি দ্বিতীয়া বেগম ১১৮ ভোট পান। আবদুস শহিদ বাদশা প্যানেলের একমাত্র ফখরুল ইসলাম ১১ ভোট পেয়ে দাতা সদস্য পদে নির্বাচিত হন। তার নিটকতম প্রতিদ্বন্ধি তবারক আলী ৯ ভোট পান। নির্বাচিতদের মধ‌্যে একমাত্র ফখরুল ইসলাম ছাড়া অন‌্যন‌্যরা পীর সিরাজুল ইসলামের প‌্যানেলের। এছাড়া প্রতিদ্বন্ধি কোন প্রার্থী না থাকায় ‘শিক্ষক সদস্য পদে’ হাফিজুর রহমান, সাফিয়া বেগম এবং নিলীমা তালুকদার বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচনের প্রিজাইটিং কর্মকর্তা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সমীর কান্তি দেব বলেন, সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণের মাধ্যমে ‘আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজ’র গভর্ণিং বডি’র নির্বাচন সম্পন্ন হয়েছে।

আরো সংবাদ