AM-ACCOUNTANCY-SERVICES-BBB

কানাইঘাট এসোসিয়েশন ইউকের দ্বি-বার্ষিক সভা ও নির্বাচন অনুষ্ঠিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ১০ - ২০১৯ | ১১: ৫৮ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: যুক্তরাজ্যে বসবাসরত কানাইঘাটবাসীদের সংগঠন ‘কানাইঘাট এসোসিয়েশন ইউকে’র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও ২০১৯ -২০২১ সেশনের নির্বাচন গত ৭ জুলাই রবিবার পূর্বলন্ডনের মাল্টিফোর্ড সেন্টারে অনুষ্টিত হয়।
সংগঠনের সভাপতি নাজিরুল ইসলামের সভাপতিত্বে ও সেক্রিটারি আজমল আলীর পরিচালনায় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলায়াত করেন মাওলানা আবুল হাসনাত চোধুরী ।
বিপুল সংখ্যক কানাইঘাটবাসীর উপস্থিতিতে সভাপতির স্বাগতিক বক্তব্যের পর অনুষ্টানের প্রথমাংশে দ্বিবার্ষিক রিপোর্ট পেশ করেন সেক্রিটারি আজমল আলী ও ট্রেজারার জনাব জাকারিয়া সিদ্দিকী ।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা মাওলানা আবু সাঈদ, আলহাজ্ব মখলিছুর রহমান, সিরাজুল ইসলাম, মাওলানা রফিক আহমদ, ইজ্জত উল্লাহ, প্রতিষ্টাতা সদস্য ফারুক আহমদ, সহসভাপতি শামীম আহমদ চৌধুরী, আবুল ফাতেহ ও সহ সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ চৌধুরী ।
সভায় বক্তারা গত দুই বছরের কাজের প্রসংশা করেন এবং আগামীতে ও এই সংগঠনকে আরো নতুন উদ্যমে এগিয়ে নেওয়ার আহব্বান জানান, বিশেষ করে ইংল্যান্ডে বেড়ে ওটা আমাদের নতুন প্রজন্মকে এই সংগঠনের সাথে শরিক করার আহব্বান জানান ।
সভার দ্বিতীয়াংশে প্রধান নির্বাচন কমিশনার মাওলানা আবু সাইদের পরিচনায় ২০১৯ -২০২১ সেশনের জন্য সভাপতি, সেক্রিটারি ও ট্রেজারারের জন্য নির্বাচন অনুষ্টিত হয় ।
বর্তমান সভাপতি আলহাজ্ব নাজিরুল ইসলাম পুনরায় সভাপতি, মখলিছুর রহমান সেক্রিটারি ও আহমেদ ইকবাল চৌধুরী কে ট্রেজারার নির্বাচিত করা হয় ।
পুনরায় সভাপতি নির্বাচিত করায় নাজিরুল ইসলাম সবাইকে ধন্যবাদ জানান এবং বিগত দিনের মত আগামিতেও সহযোগিতার জন্য সবাইকে অনুরোধ করেন ।
উল্লেখ্য যে ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ ইসি কিমিটি আগামীতে গঠন করা হবে ।
নৈশ ভোজের পর দোয়ার মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয় । দোয়া পরিচালনা করেন মাওলানা রফিক আহমদ।

আরো সংবাদ