বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বালাগঞ্জের বন্যার্ত শিশুদের জন্য ইউএনও’র ব্যতিক্রমী উপহার!  » «   বিশ্বনাথ থানার ৩ পুলিশ অফিসার পুরস্কৃত  » «   বিশ্বনাথে পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে এইচএসসি’তে পাশের হার ৬৫.৪০% ও আলিমে ৯১.৫১%  » «   বিশ্বনাথ উপজেলা বিএনপির দোয়া ও মাহফিল অনুষ্ঠিত  » «   দৈনিক যায়যায়দিন’র বিশ্বনাথে প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশ্বনাথে র‌্যালী-সভা  » «   বিশ্বনাথের লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়নে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ  » «   রংপুরের পল্লীনিবাসে​ রাষ্ট্রীয় মর্যাদায় এরশাদের দাফন সম্পন্ন  » «   টিকটক করতে সুরমা নদীতে ঝাঁপ দেয়া সেই তরুণের লাশ বিশ্বনাথ থেকে উদ্ধার  » «   বিশ্বনাথে মদিনাতুল উলুম মাদ্রাসা জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন  » «   বিশ্বনাথে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন উপজেলা চেয়ারম‌্যান  » «   বিশ্বনাথে আশুগঞ্জ স্কুল এন্ড কলেজ’র গভর্ণিং বডি’র নির্বাচন সম্পন্ন  » «   বিশ্বনাথে আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির নির্বাচনে ভোটগ্রহন চলছে  » «   ক্রিকেটের জনক ইংল্যান্ডের প্রথম বিশ্বকাপ জয়  » «   বিশ্বনাথের রাজাগঞ্জ বাজারে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন  » «  

বিশ্বনাথের বিএনপি নেতা সুহেল চৌধুরীর বহিস্কারাদেশ প্রত‌্যাহার হচ্ছে!

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি ও বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরীর দলীয় বহিস্কারাদেশ দুই এক দিনের মধ‌্যে প্রত‌্যাহার হচ্ছে এমনটাই সূত্রে জানা গেছে । গত উপজেলা নির্বাচনে দলের নিষেধ অমান্য করে বিশ্বনাথ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করায় তাকে বহিষ্কার করা হয়।

পরবর্তীতে নির্বাচনে জয়ী হতে না পারলেও নিজের পদ ফিরাতে কেন্দ্রীয় বিএনপি নেতাদের কাছে আবেদন পাঠান সুহেল আহমদ চৌধুরী। এরই প্রেক্ষিতে গতকাল সোমবার (৮জুলাই) রাতে সিলেট জেলা বিএনপির সহ-সভাপতির পদে আবারও স্বপদে তাকে বহাল রাখার নির্দেশ দেওয়া হয়।

সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহার শামীম জানান, বিগত উপজেলা নির্বাচনে যারা নিজ নিজ উপজেলায় চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছিলেন তারা সকলেই কেন্দ্রীয় নেতাদের কাছে আবেদন করেন। আর তাদের আবেদনের প্রেক্ষিতে শুধু সুহেল আহমদ চৌধুরীই নন, উপজেলা নির্বাচনে যারা প্রার্থী হয়েছিলেন তাদের প্রত্যেককেই স্বপদে বহাল রাখা হচ্ছে বলে কেন্দ্রীয় নেতারা তাকে জানিয়েছেন। আগামী দু’একদিনে মধ্যে কেন্দ্র থেকে পাঠানো লিখিত আদেশও তারা পেয়ে যাবেন বলেও জানিয়েছেন তিনি।

এ ব্যাপারে জানতে চাইলে সুহেল আহমদ চৌধুরী বলেন, নির্বাচন পরবর্তী সময়ে তিনি কেন্দ্রীয় বিএনপি নেতাদের নিকট আবেদন করেছিলেন। আর এরই প্রেক্ষিতেই পদ ফিরে পাচ্ছেন। আর সিলেট জেলা বিএনপির শীর্ষ নেতারা তাকে ফোনে এ বিষয়টি জানিয়েছেন বলে জানান সুহেল চৌধুরী।

এদিকে, ৫ম বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে চেয়ারম‌্যান প্রার্থী সুহেল আহমদ চৌধুরী সহ চেয়ারম‌্যান, ভাইস চেয়ারম‌্যান ও মহিলা ভাইস চেয়ারম‌্যান পদে প্রার্থী হওয়ায় বহিস্কৃত ৯ বিএনপি নেতার মধ‌্যে যুক্তরাজ্যের কলচেষ্ঠার বিএনপির সভাপতি মিছবাহ উদ্দিনের বহিস্কারাদেশ সোমবার (৮জুলাই) প্রত‌্যাহার করা হয়েছে বলে জানিয়েছেন সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ। বহিস্কৃত অন‌্য ৮জনের বহিস্কারাদেশ প্রত‌্যাহারের ব‌্যাপারে এখনো দলীয় কোন সিদ্ধান্ত হয়নি বলে তিনি জানান।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ