বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বালাগঞ্জের বন্যার্ত শিশুদের জন্য ইউএনও’র ব্যতিক্রমী উপহার!  » «   বিশ্বনাথ থানার ৩ পুলিশ অফিসার পুরস্কৃত  » «   বিশ্বনাথে পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে এইচএসসি’তে পাশের হার ৬৫.৪০% ও আলিমে ৯১.৫১%  » «   বিশ্বনাথ উপজেলা বিএনপির দোয়া ও মাহফিল অনুষ্ঠিত  » «   দৈনিক যায়যায়দিন’র বিশ্বনাথে প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশ্বনাথে র‌্যালী-সভা  » «   বিশ্বনাথের লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়নে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ  » «   রংপুরের পল্লীনিবাসে​ রাষ্ট্রীয় মর্যাদায় এরশাদের দাফন সম্পন্ন  » «   টিকটক করতে সুরমা নদীতে ঝাঁপ দেয়া সেই তরুণের লাশ বিশ্বনাথ থেকে উদ্ধার  » «   বিশ্বনাথে মদিনাতুল উলুম মাদ্রাসা জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন  » «   বিশ্বনাথে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন উপজেলা চেয়ারম‌্যান  » «   বিশ্বনাথে আশুগঞ্জ স্কুল এন্ড কলেজ’র গভর্ণিং বডি’র নির্বাচন সম্পন্ন  » «   বিশ্বনাথে আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির নির্বাচনে ভোটগ্রহন চলছে  » «   ক্রিকেটের জনক ইংল্যান্ডের প্রথম বিশ্বকাপ জয়  » «   বিশ্বনাথের রাজাগঞ্জ বাজারে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন  » «  

সিলেট শহর থেকে বিশ্বনাথের রফিকুল ইসলাম নিখোঁজ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট শহরের আম্বরখানা থেকে রফিকুল ইসলাম (৪৮) নামের এক ব্যক্তি নিখোঁজ হয়েছে। তিনি বিশ্বনাথ উপজেলার টিমাইঘর গ্রামের মৃত সিকন্দর আলীর পুত্র। গত ৪ জুলাই বিকেলে থেকে তিনি নিখোঁজ রয়েছেন। এব্যাপার রফিকুল ইসলামের স্ত্রী শেফা বেগম এয়ারপোর্ট থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। ডায়েরী নং- ২২০, তাং- ০৬/০৭/২০১৯ইং।
শেফা বেগম জানান- তিনি ও তার স্বামী রফিকুল ইসলাম দত্তক এক ছেলেকে নিয়ে এয়ারপোর্ট থানার কুরবানটিলা এলাকায় স্থায়ীভাবে বসবাস করে আসছেন এবং সেখানে তার স্বামীর একটি রিক্সার গ্যারেজ রয়েছে। স্বামীর গ্যারেজ ব্যবসার পাশাপাশি জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে হিসাব রক্ষক হিসেবে চাকুরী করছেন শেফা বেগম। গত ৪ জুলাই বেলা আড়াইটায় ঋণ পরিশোধের জন্য স্ত্রী শেফা বেগমের ব্যবহৃত কিছু স্বর্ণালংকার বিক্রয় করতে আম্বরখানা পয়েন্ট ভিউ মার্কেটস্থ নিহা জুয়েলার্স নামক একটি স্বর্ণের দোকানে যান রফিকুল ইসলাম। বেলা ৩টায় মোবাইল ফোনের মাধ্যমে রফিকুল ইসলামের সাথে শেফা বেগমের কথা হয়। এসময় রফিকুল ইসলাম তার স্ত্রীকে জানান তিনি আম্বরখানায় রয়েছেন, কিছুক্ষণের মধ্যে বাসায় ফিরবেন। এরপর থেকে তার (রফিক) ব্যবহৃত মোবাইল নাম্বারটি বন্ধ রয়েছে। মোবাইল ফোনে চার্জ নেই তাই বন্ধ রয়েছে ভেবে বৃহস্পতিবার রাত পর্যন্ত স্বামীর জন্য অপেক্ষা করেন শেফা বেগম। কিন্ত রফিকুল ইসলাম বাসায় না ফেরায় আত্মীয়-স্বজন সহ সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুজি করেন। নিখোঁজের তিন দিন অতিবাহিত হলেও এখনো রফিকুল ইসলামের কোন সন্ধান পাননি বলে জানান শেফা বেগম। নিখোঁজ রফিকুল ইসলামের গায়ের রং শ্যামলা, উচ্চতা আনুমানিক ৫ফুট ৬ইঞ্চি, নিখোঁজের সময় তার পরণে ছিল সাদা রংয়ের শার্ট ও কালো রংয়ের প্যান্ট। কোন হৃদয়বান ব্যক্তি তার সন্ধান পেয়ে পরিবারের সঙ্গে ০১৭১৪৭৬৯০০১ নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ