বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বালাগঞ্জের বন্যার্ত শিশুদের জন্য ইউএনও’র ব্যতিক্রমী উপহার!  » «   বিশ্বনাথ থানার ৩ পুলিশ অফিসার পুরস্কৃত  » «   বিশ্বনাথে পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে এইচএসসি’তে পাশের হার ৬৫.৪০% ও আলিমে ৯১.৫১%  » «   বিশ্বনাথ উপজেলা বিএনপির দোয়া ও মাহফিল অনুষ্ঠিত  » «   দৈনিক যায়যায়দিন’র বিশ্বনাথে প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশ্বনাথে র‌্যালী-সভা  » «   বিশ্বনাথের লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়নে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ  » «   রংপুরের পল্লীনিবাসে​ রাষ্ট্রীয় মর্যাদায় এরশাদের দাফন সম্পন্ন  » «   টিকটক করতে সুরমা নদীতে ঝাঁপ দেয়া সেই তরুণের লাশ বিশ্বনাথ থেকে উদ্ধার  » «   বিশ্বনাথে মদিনাতুল উলুম মাদ্রাসা জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন  » «   বিশ্বনাথে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন উপজেলা চেয়ারম‌্যান  » «   বিশ্বনাথে আশুগঞ্জ স্কুল এন্ড কলেজ’র গভর্ণিং বডি’র নির্বাচন সম্পন্ন  » «   বিশ্বনাথে আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির নির্বাচনে ভোটগ্রহন চলছে  » «   ক্রিকেটের জনক ইংল্যান্ডের প্রথম বিশ্বকাপ জয়  » «   বিশ্বনাথের রাজাগঞ্জ বাজারে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন  » «  

বিশ্বনাথে প্রবাসীর বসত ঘরের তালা ভেঙ্গে মালামাল চুরি

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে এক প্রবাসীর বাড়ির বসত ঘরের দরজার তালা ভেঙ্গে মালামাল চুরির অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার দিবাগত রাতে উপজেলার অলংকারী ইউনিয়নের শেখেরগাঁও গ্রামের বাহরাইন প্রবাসী রজব আলীর বাড়িতে এঘটনা ঘটে। এবিষয়ে প্রবাসীর ভাগিনা, সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার মঈনপুর গ্রামের সিরাজ উদ্দিনের পুত্র ফখর উদ্দিন বাদী হয়ে  শনিবার বিশ্বনাথ থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।
লিখিত অভিযোগে ফখর উদ্দিন উল্লেখ করেন- তার মামা রজব আলী একজন প্রবাসী এবং তিনি বর্তমানে বাহরাইনে অবস্থান করছেন। একটি কারণে রজব আলীর পরিবারের লোকজন বাড়ীর বাহিরে অবস্থান করার সুবাদে গত শুক্রবার দিবাগত রাত আনুমানিক ২/৩ টার দিকে অজ্ঞাত চুরেরা বসত ঘরের দরজার তালা ভেঙ্গে পরিবারের ব্যবহৃত ফ্রিজ, টিভি’সহ মূল্যবান জিনিসপত্র চুরি করে নিয়ে যায়।
এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসুদ্দোহা পিপিএম বলেন- বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ