বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বালাগঞ্জের বন্যার্ত শিশুদের জন্য ইউএনও’র ব্যতিক্রমী উপহার!  » «   বিশ্বনাথ থানার ৩ পুলিশ অফিসার পুরস্কৃত  » «   বিশ্বনাথে পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে এইচএসসি’তে পাশের হার ৬৫.৪০% ও আলিমে ৯১.৫১%  » «   বিশ্বনাথ উপজেলা বিএনপির দোয়া ও মাহফিল অনুষ্ঠিত  » «   দৈনিক যায়যায়দিন’র বিশ্বনাথে প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশ্বনাথে র‌্যালী-সভা  » «   বিশ্বনাথের লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়নে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ  » «   রংপুরের পল্লীনিবাসে​ রাষ্ট্রীয় মর্যাদায় এরশাদের দাফন সম্পন্ন  » «   টিকটক করতে সুরমা নদীতে ঝাঁপ দেয়া সেই তরুণের লাশ বিশ্বনাথ থেকে উদ্ধার  » «   বিশ্বনাথে মদিনাতুল উলুম মাদ্রাসা জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন  » «   বিশ্বনাথে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন উপজেলা চেয়ারম‌্যান  » «   বিশ্বনাথে আশুগঞ্জ স্কুল এন্ড কলেজ’র গভর্ণিং বডি’র নির্বাচন সম্পন্ন  » «   বিশ্বনাথে আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির নির্বাচনে ভোটগ্রহন চলছে  » «   ক্রিকেটের জনক ইংল্যান্ডের প্রথম বিশ্বকাপ জয়  » «   বিশ্বনাথের রাজাগঞ্জ বাজারে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন  » «  

বিশ্বনাথে শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে দ্বিতীয় শ্রেণীতে পড়ুয়া এক স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।  শনিবার বেলা দেড়টায় বিশ্বনাথ-খাজাঞ্চী রোডের জানাইয়া এলাকার আকবর আলীর কলোনী থেকে ওই শিশুর লাশ উদ্ধার করে পুলিশ। নিহত শিশুর নাম ইয়াছমিন বেগম (১০)। সে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সেলভরষ চৌধুরী বাড়ি গ্রামের মৃত খয়রুল ইসলাম বাবুর্চির মেয়ে।
জানা গেছে, শনিবার সকালে আশার আলো এবিএএল স্কুল থেকে দ্বিতীয় শ্রেণীর বই নিয়ে ঘরে ফিরে ইয়াছমিন বেগম। এর ঘন্টাখানেক পর কলোনীর বাসিন্দারা ইয়াছমিনের লাশ ঘরে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তখন তার মা আকলিমা বেগম স্থানীয় জানাইয়া গ্রামের একটি বাড়িতে দিনমজুরের কাজ করছিলেন। খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। তবে পুলিশের প্রাথমিক ধারণা গলায় ফাঁস দিয়েই আত্মহত্যা করেছে শিশুটি।
নিহতের মা আকলিমা বেগম (২৫) জানান- স্কুল থেকে মেয়েকে কলোনীতে ভাল অবস্থায় রেখে তিনি অন্যের বাড়িতে কাজে চলে যান। লোক মারফত খবর পেয়ে কলোনীতে গিয়ে দেখতে পান ঘরের তীরের সাথে গলায় ওড়না দিয়ে তার মেয়ের লাশ ঝুঁলে রয়েছে।
এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. শামসুদ্দোহা পিপিএম বলেন- প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গলায় ফাঁস দিয়েই শিশুটি আত্মহত্যা করেছে। এব্যাপার শিশুর মা, সৎ বাবা ও কলোনীর বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ