AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে প্রবীন মুরব্বী ইউসুফ আলীর ইন্তেকাল : দাফন সম্পন্ন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ৫ - ২০১৯ | ১০: ০৫ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথ উপজেলার উত্তর মিরেরচর গ্রামের প্রবীন মুরব্বী ও সালিশী ব্যক্তিত্ব হাজী ইউসুফ আলী (৮০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি…….রাজিউন)। তিনি শুক্রবার সকালে সিলেট নগরীর একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তিনি ৫ পুত্র, ২ কন্যা, স্ত্রী ও অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছে। শুক্রবার বিকেল ৫.৪০মিনিটে নিজ বাড়িতে অনুষ্ঠিত জানাযার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাযার নামাজে ইমামতি করেন মাওলানা আবদুল মোনায়েম।
জানাযার নামাজ পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ ও ১নং ওয়ার্ডের মেম্বার রফিক হাসান, সাবেক মেম্বার ইসমাইল আলী।
প্রবীন মুরব্বী ও সালিশী ব্যক্তিত্ব হাজী ইউসুফ আলীর জানাযার নামাজে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জবেদুর রহমান, যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক সাখাওয়াত হোসেন, শিক্ষক মাওলানা সামছুল ইসলাম, মাওলানা জাহির উদ্দিন, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিনসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ