বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বালাগঞ্জের বন্যার্ত শিশুদের জন্য ইউএনও’র ব্যতিক্রমী উপহার!  » «   বিশ্বনাথ থানার ৩ পুলিশ অফিসার পুরস্কৃত  » «   বিশ্বনাথে পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে এইচএসসি’তে পাশের হার ৬৫.৪০% ও আলিমে ৯১.৫১%  » «   বিশ্বনাথ উপজেলা বিএনপির দোয়া ও মাহফিল অনুষ্ঠিত  » «   দৈনিক যায়যায়দিন’র বিশ্বনাথে প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশ্বনাথে র‌্যালী-সভা  » «   বিশ্বনাথের লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়নে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ  » «   রংপুরের পল্লীনিবাসে​ রাষ্ট্রীয় মর্যাদায় এরশাদের দাফন সম্পন্ন  » «   টিকটক করতে সুরমা নদীতে ঝাঁপ দেয়া সেই তরুণের লাশ বিশ্বনাথ থেকে উদ্ধার  » «   বিশ্বনাথে মদিনাতুল উলুম মাদ্রাসা জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন  » «   বিশ্বনাথে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন উপজেলা চেয়ারম‌্যান  » «   বিশ্বনাথে আশুগঞ্জ স্কুল এন্ড কলেজ’র গভর্ণিং বডি’র নির্বাচন সম্পন্ন  » «   বিশ্বনাথে আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির নির্বাচনে ভোটগ্রহন চলছে  » «   ক্রিকেটের জনক ইংল্যান্ডের প্রথম বিশ্বকাপ জয়  » «   বিশ্বনাথের রাজাগঞ্জ বাজারে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন  » «  

বিশ্বনাথে একাধিক উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্থর স্থাপন করলেন উপজেলা চেয়ারম‌্যান

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে প্রায় ৯০ লাখ টাকা ব্যয়ের একাধিক উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্থর স্থাপন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া। বৃহস্পতিবার সকাল থেকে প্রায় ৭০ লাখ টাকা ব্যয়ে উপজেলার বাউসী-কাসিমপুর উচ্চ বিদ্যালয়ের চারতলা ভিত বিশিষ্ট একতলা একাডেমিক ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্থর এবং প্রায় ১৪ লাখ টাকা ব্যয়ে ময়নাগঞ্জ বাজার থেকে বাউসী-কাসিমপুর উচ্চ বিদ্যালয় সড়কের সংস্কার ও প্রায় ৮০ হাজার টাকা ব্যয়ে কাসিমপুর-বাউসী সড়কে সিসি ঢালাই কাজের উদ্বোধন করেন তিনি।

বাউসী-কাসিমপুর উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন নির্মান কাজের ভিত্তিপ্রস্থন উপলক্ষ্যে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এস এম নুনু মিয়া বলেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকারের আমলেই দেশের শিক্ষা, কৃষি, স্বাস্থ্য, বিদ্যুৎ, প্রযুক্তি, যোগাযোগসহ সকল ক্ষেত্রে সমভাবে উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়িত হয়েছে। গ্রামকে শহরে রুপান্তরিত করার লক্ষ্যে বর্তমান সরকার কাজ করে যাচ্ছেন। তাই আমাদের সকলকে নিজ নিজ অবস্থান থেকে এলাকার উন্নয়নের জন্য সরকারকে সার্বিক সহযোগীতা করতে হবে। আর নিজেদের সন্তানরা যাতে করে সুশিক্ষা গ্রহন করে মানুষের মতো মানুষ হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে। আমাদের সন্তানরা যাতে করে মাদক-সন্ত্রাস-জঙ্গিবাদ থেকে দূরে থাকে সেদিকে পিতামাতার পাশাপাশি সমাজের সর্বস্তরের মানুষতে স্বজাগ দৃষ্টি রাখতে হবে।

বাউসী-কাসিমপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নূর উদ্দিনের সভাপতিত্বে ও দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইলিয়াস মিয়ার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান। সভার শুরুতে কোরআন ওতলাওয়াত করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক ক্বারী হুমায়ুন আহমদ ও স্বাগত বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক আজিজুল হক।

অনুষ্ঠানগুলোতে উপস্থিত ছিলেন এলাকার মুরব্বী হাজী আঙ্গুর মিয়া, আমরু মিয়া, তুরণ মিয়া, তকদ্দুছ আলী, আনসার আলী, মিনারুল ইসলাম, আবদুল হক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, প্রচার সম্পাদক নিখিল পাল, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক সাখাওয়াত হোসেন, সংগঠক তাজুল ইসলাম, দিলাল মিয়া, সেবুল মিয়া, ছানাওর মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক সিজিল মিয়া, দশঘর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মুহিত চৌধুরী, সাবেক মহানগর ছাত্রলীগ নেতা সাফায়েত খান, দশঘর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মহসিনুর রহমান প্রমুখসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ