বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশন ইউকে’র সাধারণ সভা অনুষ্ঠিত

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশন ইউকে’র সাধারণ সভা গত সোমবার (১জুলাই)  যুক্তরাজ‌্যের ব্রিকলেনস্থ ক্যাফে গ্রিল রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সভাপতি আহমদ আল জাকি’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আল-আমিন’র পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাওয়ার হ্যামল্যাটস কাউন্সিলের কাউন্সিলর শাহ সোহেল আমীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লন্ডনের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক শামস উদ্দিন তালুকদার শামস।

সংগঠনের সহ-সাংগঠনিক সম্পাদক আফসার আলী’র স্বাগত বক্তব্যর মাধ্যমে অনুষ্ঠিত সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন যুগ্ন সাধারণ সম্পাদক খালিকুর রহমান, সংগঠনের অন্যতম সদস্য মনিরুজ্জামান জুনেদ, মোঃ সুমন আফসার, মোঃ তারেক আহমদ. মোঃ কবির আহমদ, মোঃ আক্তার হুসেন, মোঃ ওলিউর রহমান, শাহ মুবিন আহমদ, মোঃ নাসির উদ্দিন মিছলু, মোঃ মির্জা ফাহিম বেগ, মোঃ সাইফুর রহমান সাইফ ও মোঃ আনোয়ার হুসেন।

সভায় সংগঠনের সভাপতি আহমদ আল জাকি বিশ্বনাথে একটি হাসপাতাল প্রতিষ্টার লক্ষ‌্যে সবার সহযোগীতা একান্তভাবে কামনা করেন। হাসপাতাল প্রতিষ্টার উদ্যোগকে স্বাগত জানিয়ে বিশেষ অতিথি শামসউদ্দিন তালুকদার শামস বলেন- হাসপাতাল প্রতিষ্টার জন্য ভূমি ও অর্থনৈতিক সহ যত ধরণের সহযোগীতার প্রয়োজন, সব ধরনের সহযোগীতার জন্য আমি ব্যক্তিগতভাবে ও আমরা প্রবাসীরা আপনাদের এই সফল উদ্যোগ বাস্তবায়নের জন্য সর্বাত্নক সহযোগীতা করে যাব। প্রধান অতিথির বক্তব্যে টাওয়ার হ্যামল্যাটস কাউন্সিলের কাউন্সিলর শাহ সোহেল আমীন বলেন- আমি ও একদিন আপনাদের মত তরুন ছিলাম। আজকে আপনাদের গ্রহন করা আদর্শ রাষ্ট্র ও সমাজগঠন মূলক যে সমস্ত উদ্যোগ গ্রহন করেছেন আমি সত্যিই আনন্দিত। এগুলো বাস্তবায়নের জন্য আমি শুধু কাউন্সিলর হিসেবেই নয় বরং আপনার ভাই হিসেবে আপনাদের সর্বাত্নক সাহায্য সহযোগীতা করে যাব। তিনি আরও বলেন সামাজিক উন্নয়নমূলক কাজ করলে সামাজিক মর্যাদা বৃদ্ধি পায়।

AFTER NEWS
You might also like

Leave A Reply

Your email address will not be published.