বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বালাগঞ্জের বন্যার্ত শিশুদের জন্য ইউএনও’র ব্যতিক্রমী উপহার!  » «   বিশ্বনাথ থানার ৩ পুলিশ অফিসার পুরস্কৃত  » «   বিশ্বনাথে পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে এইচএসসি’তে পাশের হার ৬৫.৪০% ও আলিমে ৯১.৫১%  » «   বিশ্বনাথ উপজেলা বিএনপির দোয়া ও মাহফিল অনুষ্ঠিত  » «   দৈনিক যায়যায়দিন’র বিশ্বনাথে প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশ্বনাথে র‌্যালী-সভা  » «   বিশ্বনাথের লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়নে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ  » «   রংপুরের পল্লীনিবাসে​ রাষ্ট্রীয় মর্যাদায় এরশাদের দাফন সম্পন্ন  » «   টিকটক করতে সুরমা নদীতে ঝাঁপ দেয়া সেই তরুণের লাশ বিশ্বনাথ থেকে উদ্ধার  » «   বিশ্বনাথে মদিনাতুল উলুম মাদ্রাসা জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন  » «   বিশ্বনাথে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন উপজেলা চেয়ারম‌্যান  » «   বিশ্বনাথে আশুগঞ্জ স্কুল এন্ড কলেজ’র গভর্ণিং বডি’র নির্বাচন সম্পন্ন  » «   বিশ্বনাথে আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির নির্বাচনে ভোটগ্রহন চলছে  » «   ক্রিকেটের জনক ইংল্যান্ডের প্রথম বিশ্বকাপ জয়  » «   বিশ্বনাথের রাজাগঞ্জ বাজারে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন  » «  

বিশ্বনাথে ডাকাতের ফেলে যাওয়া শর্টগান ঝোপ থেকে উদ্ধার

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে পুলিশ-ডাকাত গুলাগুলির চার দিনের মাথায় ডাকাতদের ফেলে যাওয়া একটি শর্টগান উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার (২৯ জুন) দুপুরে উপজেলার লামাকাজী ইউনিয়নের দুর্লভপুর গ্রামের ফ্রান্স প্রবাসী আব্দুস সোবহানের বাড়ির পেছনে মঙ্গলগিরি রাস্তার পাশের একটি ঝোপ থেকে এই শর্টগান উদ্ধার করা হয়।
গত ২৫জুন মঙ্গলবার খাজাঞ্চী ইউনিয়নের কুড়িখলা গ্রামে পুলিশ-ডাকাতের মধ্যে গুলাগুলির ঘটনা ঘটে। এ সময় পাঁচ পুলিশ সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে আহতাবস্থায় আকুল মিয়া (২৮) নামে এক ডাকাতকে আটক করে পুলিশ। উদ্ধার করা হয় একটি পাইপগান, দুই রাউন্ড গুলি, চারটি শাবল, দুটি ব্যাগ ও একটি ভেল্টব্যাগ। এ ঘটনা দুটি মামলা দেয় থানা পুলিশ।
পুলিশ জানায়, পুলিশের হাতে আটক ডাকাত আকলুর দেয়া তথ্যমতে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) সাইফুল ইসলাম, থানার ওসি শামসুদ্দোহা পিপিএমের নেতৃত্বে ওই এলাকা থেকে শর্টগানটি উদ্ধার করা হয়।
থানার ওসি শামসুদ্দোহা পিপিএম অস্ত্র উদ্ধারের সত্যতা স্বীকার করে বলেন, আরও অস্ত্র রয়েছে। সেগুলোও উদ্ধারে তৎপর রয়েছে পুলিশ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ