বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বালাগঞ্জের বন্যার্ত শিশুদের জন্য ইউএনও’র ব্যতিক্রমী উপহার!  » «   বিশ্বনাথ থানার ৩ পুলিশ অফিসার পুরস্কৃত  » «   বিশ্বনাথে পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে এইচএসসি’তে পাশের হার ৬৫.৪০% ও আলিমে ৯১.৫১%  » «   বিশ্বনাথ উপজেলা বিএনপির দোয়া ও মাহফিল অনুষ্ঠিত  » «   দৈনিক যায়যায়দিন’র বিশ্বনাথে প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশ্বনাথে র‌্যালী-সভা  » «   বিশ্বনাথের লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়নে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ  » «   রংপুরের পল্লীনিবাসে​ রাষ্ট্রীয় মর্যাদায় এরশাদের দাফন সম্পন্ন  » «   টিকটক করতে সুরমা নদীতে ঝাঁপ দেয়া সেই তরুণের লাশ বিশ্বনাথ থেকে উদ্ধার  » «   বিশ্বনাথে মদিনাতুল উলুম মাদ্রাসা জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন  » «   বিশ্বনাথে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন উপজেলা চেয়ারম‌্যান  » «   বিশ্বনাথে আশুগঞ্জ স্কুল এন্ড কলেজ’র গভর্ণিং বডি’র নির্বাচন সম্পন্ন  » «   বিশ্বনাথে আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির নির্বাচনে ভোটগ্রহন চলছে  » «   ক্রিকেটের জনক ইংল্যান্ডের প্রথম বিশ্বকাপ জয়  » «   বিশ্বনাথের রাজাগঞ্জ বাজারে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন  » «  

বিশ্বনাথে দৌলতপুর ইউনিয়ন তালামীযের কমিটি গঠন

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামীয়া বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়ন তালামীযের ২০১৯-২০ সেশনের নির্বাচন নতুন কমিটি গঠন করা হয়েছে। সাবেক সভাপতি হাফিজ জহিরুল ইসলামকে সভাপতি ও নাজিম উদ্দীনকে সাধারন সম্পাদক এবং হাফিজ সাজলু মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিস্ট এই কমিটি গঠন করা হয়। (২৮জুন) শুক্রবার নির্বাচন পূর্ব এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ছাত্রনেতা আব্দুল মোক্তাদির ফয়ছল বলেন, আমাদের সমাজে ছাত্ররা জ্ঞান অর্জনের চেয়ে ডিগ্রী লাভ করাকেই প্রাধান্য দিয়ে থাকেন।অথচ ডিগ্রিধারী লোকের সমাজে অভাব নেই, অভাব সঠিক জ্ঞানের, সঠিক আদবের।ছাত্ররা ডিগ্রী নিয়ে বেকার ঘুরাচ্ছে, চাকরি হচ্ছেনা। ডিগ্রিধারী শিক্ষিতদের কাছ থেকে মা, বাবা লাঞ্চিত হচ্ছেন। এর একমাত্র কারন সঠিক জ্ঞান আর আদবের অভাব। তাই তিনি ছাত্র সমাজকে সঠিক জ্ঞান আহরনের লক্ষে শিক্ষা গ্রহন করার আহবান জানান।

চানপুর লতিফিয়া হাফিজিয়া মাদরাসা পরিষদের সভাপতি হাফিজ জহিরুল ইসলামের সভাপতিত্বে ও পরিষদের প্রশিক্ষণ সম্পাদক নাজিম উদ্দীনের পরিচালনায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, মোঃ জাকির হোসেন। হামদ পরিবেশন করেন, মোঃ রইছ উদ্দীন এবং নাতে রাসুল পরিবেশন করেন মোঃ আবু সাঈদ।

এসময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট পশ্চিম জেলা তালামীযের অর্থ সম্পাদক হাফিজ ইসলাম উদ্দীন লতিফী, বিশেষ অতিথি ছিলেন বিশ্বনাথ দক্ষিন উপজেলার সাধারন সম্পাদক হুসাইন আহমদ রাজন, যুগ্ন সাধারন সম্পাদক আশিকুর রহমান সাঈদ, দৌলতপুর আল-ইসলার প্রচার সম্পাদক শাহজাহান।

কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন- সহ সভাপতি মোশাররফ হোসেন, আঃ বাছির মাহদী, সহ-সাধারন সম্পাদক বদরুল আমীন, সহ সাংগঠনিক সম্পাদক রাকিব আলী নাঈম, প্রচার সম্পাদক শামসুর রহমান লিমন, সহ-প্রচার সম্পাদক মুজিবুর রহমান, অর্থ সম্পাদক হাফিজ কামাল আহমদ, অফিস সম্পাদক ফরহাদ আহমদ সজিব, সহ-অফিস সম্পাদক জান্নাতুল ইসলাম, প্রশিক্ষন সম্পাদক জাকির হোসেন, সহ-প্রশিক্ষন সম্পাদক আঃ হেকিম খান, পাঠাগার সম্পাদক নুরুল আমীন, সহ-পাঠাগার সম্পাদক মোতাহির আলী, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আবু কয়েছ সালমান, সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক বুরহান উদ্দীন তুহিন, ছাত্র কল্যান সম্পাদক শাহেদ আহমদ, সহ ছাত্র কল্যান সম্পাদক আল আমীন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক হাফিজ ছাদিকুর রহমান, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক জুয়েল আহমদ, সদস্য-হাফিজ শাহাব উদ্দীন, ঈমন আহমদ রাজিব আহমদ প্রমূখ। সভা দোয়ার মাধ্যমে সমাপ্তি করেন হাফিজ ইসলাম উদ্দিন লতিফী। -বিজ্ঞপ্তি

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ