AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের পুরাতন হাবড়া বাজারে শৌচাগারের রাস্তায় আবারো প্রতিবন্ধকতা সৃষ্টি

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২৮ - ২০১৯ | ১০: ৩৫ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে  ভ্রাম্যমান আদালত কর্তৃক উচ্ছেদ কার্যক্রম পরিচালনার মাধ্যমে উপজেলার পুরাতন হাবড়া বাজারে গণশৌচাগার যাওয়ার রাস্তার প্রতিবন্ধকতা অপসারণ করা হয়। কিন্ত অপসারণের পরদিন থেকে আবারো গণশৌচাগার যাওয়ার রাস্তাটি বন্ধ করে দেওয়া হয়েছে। এমন অভিযোগে গত বৃহস্পতিবার উপজেলা সহকারী কমিশনার (ভূমি)’র কাছে লিখিত অভিযোগ প্রদান করেছেণ পুরাতন হাবড়া বাজার বণিক সমিতির সভাপতি ডাঃ আফিজ আলী ও সাধারণ সম্পাদক আরাফাত আলী।
লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে- পুরাতন হাবড়া বাজারের একমাত্র গণশৌচাগারে যাওয়ার রাস্তাটি দীর্ঘদিন ধরে স্থানীয় সত্তিশ উত্তরপাড়া গ্রামের মৃত মনোহর আলীর পুত্র লিয়াকত আলী অবৈধভাবে বন্ধ করে দিলে বাজারে আসা জনসাধারণকে দুর্ভোগ পোহাতে হয়। এবিষয়ে বছর খানের পূর্বে বাজারের বণিক সমিতির পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ করা হয়। এরপর উপজেলা নির্বাহী অফিসারের হস্তক্ষেপে রাস্তাটি খোলে দেওয়া হয়। পরবর্তীতে লিয়াকত আলী কিছুদিন পর ফের রাস্তাটি বন্ধ করে দিলে আবারো উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ প্রদান করা হয়। এই অভিযোগের প্রেক্ষিতে গত ২৫ জুন মঙ্গলবার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ-জোহরার নেতৃত্বে উচ্ছেদ কার্যক্রম (ভ্রাম্যমান আদালত) পরিচালনার মাধ্যমে গণশৌচাগার যাওয়ার রাস্তার প্রতিবন্ধকতা অপসারণ করা হয়। কিন্তু পরদিন বুধবার আবারো ওই রাস্তাটি বন্ধ করেন দিয়েছেন লিয়াকত আলী। এমতাবস্থায় জনসাধারণের সমস্যার কথা বিবেচনা করে শৌচাগারের রাস্তাটি খোলে দিতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য অভিযোগে উল্লেখ করা হয়।
অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ-জোহরা বলেন, বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরো সংবাদ