বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বালাগঞ্জের বন্যার্ত শিশুদের জন্য ইউএনও’র ব্যতিক্রমী উপহার!  » «   বিশ্বনাথ থানার ৩ পুলিশ অফিসার পুরস্কৃত  » «   বিশ্বনাথে পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে এইচএসসি’তে পাশের হার ৬৫.৪০% ও আলিমে ৯১.৫১%  » «   বিশ্বনাথ উপজেলা বিএনপির দোয়া ও মাহফিল অনুষ্ঠিত  » «   দৈনিক যায়যায়দিন’র বিশ্বনাথে প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশ্বনাথে র‌্যালী-সভা  » «   বিশ্বনাথের লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়নে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ  » «   রংপুরের পল্লীনিবাসে​ রাষ্ট্রীয় মর্যাদায় এরশাদের দাফন সম্পন্ন  » «   টিকটক করতে সুরমা নদীতে ঝাঁপ দেয়া সেই তরুণের লাশ বিশ্বনাথ থেকে উদ্ধার  » «   বিশ্বনাথে মদিনাতুল উলুম মাদ্রাসা জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন  » «   বিশ্বনাথে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন উপজেলা চেয়ারম‌্যান  » «   বিশ্বনাথে আশুগঞ্জ স্কুল এন্ড কলেজ’র গভর্ণিং বডি’র নির্বাচন সম্পন্ন  » «   বিশ্বনাথে আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির নির্বাচনে ভোটগ্রহন চলছে  » «   ক্রিকেটের জনক ইংল্যান্ডের প্রথম বিশ্বকাপ জয়  » «   বিশ্বনাথের রাজাগঞ্জ বাজারে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন  » «  

বিশ্বনাথে স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা : বখাটে গ্রেপ্তার

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে ১৭ বছর বয়সী এক স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে আবদুল বারিক (৪০) নামের এক বখাটেকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। বারিক সে উপজেলা উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের দীপবন্দ (বিলপার) গ্রামের মৃত মমশ্বর আলীর ছেলে। এটনায় বিশ্বনাথ থানার এসআই দেবাশীষ শর্ম্মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মঙ্গলবার রাতে একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ২০ (তাং ২৫.০৬.১৯ইং)।

পুলিশ সূত্রে জানা গেছে, ২০১৯ সালের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হওয়া ১৭ বছর বয়সী ওই কিশোরী গত সোমবার আড়াইটার দিকে উপজেলার আশুগঞ্জ স্কুল এন্ড কলেজ থেকে বাড়ি ফিরছিল। সে স্থানীয় বাবুনগর ও দীপবন্দ (বিলপাড়) গ্রামের মধ্যবর্তি (বাসিয়া নদীর উত্তর পারে) স্থানে পৌঁছলে বখাটে আবদুল বারিক তার (কিশোরী) হাত ধরে শ্লীলতাহানী এবং শরীরের বিভিন্ন স্থানে হাত দিয়ে যৌনপীড়ন করে। এসময় মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করেন।

মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম বলেন, শ্লীলতাহানীর শিকার হওয়া ওই ছাত্রীর পিতা না থাকায় ও মা মানসিক ভাবে অসুস্থ হওয়ায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে এবং অভিযুক্ত বখাটে আবদুল বারিককে গ্রেপ্তার করা হয়েছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ