বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

বিশ্বনাথে ডাকাত দলের সাথে গুলাগুলিতে ৫ পুলিশ আহত : অস্ত্রসহ ১ ডাকাত গ্রেফতার

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে ডাকাত দলের সাথে পুলিশের গুলাগুলি হয়েছে। এসময় ডাকাতের গুলিতে আহত হয়েছেন থানা পুলিশের ৫ সদস্য। মঙ্গলবার দিবাগত গভীর রাতে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের কুড়িখলা গ্রামের এঘটনাটি ঘটে। এসময় আকুল মিয়া (২৮) নামের এক কুখ্যাত ডাকাতকে অস্ত্রসহ আটক করতে সক্ষম হয় পুলিশ। সে উপজেলার রামপাশা ইউনিয়নের নওধার গ্রামের ইদ্রিস আলীর পুত্র। আহত পুলিশ সদস্যরা হলেন- বিশ্বনাথ থানার এসআই দেবাশীষ শর্ম্মা, এএসআই পরিমল চন্দ্র শীল, জামাল খান, কনস্টেবল আব্দুল হক ও আবুল কালাম। আহতদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে এএসআই পরিমল চন্দ্র শীল’র অবস্থা গুরুত্বর বলে জানা গেছে।
পুলিশ জানায়- মঙ্গলবার দিবাগত রাতে ১০/১২ জনের একটি ডাকাত গ্রুপ লামাকাজী ইউনিয়নের একটি হিন্দু বাড়ীতে ডাকাতি করার উদ্দেশ্যে এলাকায় প্রবেশ করে। গোপন সংবাদের ভিত্তিতে সংবাদটি জানতে পেরে অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) সাইফুল ইসলাম, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. শামসুদ্দোহা পিপিএম ও থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ দুলাল আকন্দ’র নেতৃত্বে একদল পুলিশ অভিযানে নামে। রাত ১টা ১৫মিনিটে স্থানীয় খাজাঞ্চী ইউনিয়নের কুড়িখলা গ্রামের মসজিদের পাশ্ববর্তী ব্রিজের কাছে গেলে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে ডাকাতদল। এসময় ডাকাতদলের সাথে পুলিশের ২৪/২৫ রাউন্ড গুলি বিনিময় হয়। গুলাগুলিতে এলাকার সাধারণ মানুষের মাঝে বিরাজ করে আতংক। গুলি ছুড়তে ছুড়তে একপর্যায়ে ডাকাতদল পালাতে থাকলে ১টি দেশীয় পাইপগান, ২টি কার্তুজ, ১টি বড় সাবল, ৩টি ছোট সাবল, ১টি কোমড়ের বেল্ট ব্যাগ ও ২টি ব্যাগ সহ ডাকাত আকুল মিয়াকে আটক করতে সক্ষম হয় পুলিশ। এসময় ডাকাত দলের গুলিতে আহত হন থানা পুলিশের ৫সদস্য।
ঘটনার সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. শামসুদ্দোহা পিপিএম বিশ্বনাথ নিউজ টুয়েন্টিফোর ডটকমকে বলেন- আটককৃত আকুল মিয়া একজন কুখ্যাত ডাকাত। তার বিরুদ্ধে ডাকাতি, অস্ত্র ও হত্যা সহ ৮টি মামলার রয়েছে।

AFTER NEWS
You might also like

Leave A Reply

Your email address will not be published.