বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বালাগঞ্জের বন্যার্ত শিশুদের জন্য ইউএনও’র ব্যতিক্রমী উপহার!  » «   বিশ্বনাথ থানার ৩ পুলিশ অফিসার পুরস্কৃত  » «   বিশ্বনাথে পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে এইচএসসি’তে পাশের হার ৬৫.৪০% ও আলিমে ৯১.৫১%  » «   বিশ্বনাথ উপজেলা বিএনপির দোয়া ও মাহফিল অনুষ্ঠিত  » «   দৈনিক যায়যায়দিন’র বিশ্বনাথে প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশ্বনাথে র‌্যালী-সভা  » «   বিশ্বনাথের লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়নে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ  » «   রংপুরের পল্লীনিবাসে​ রাষ্ট্রীয় মর্যাদায় এরশাদের দাফন সম্পন্ন  » «   টিকটক করতে সুরমা নদীতে ঝাঁপ দেয়া সেই তরুণের লাশ বিশ্বনাথ থেকে উদ্ধার  » «   বিশ্বনাথে মদিনাতুল উলুম মাদ্রাসা জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন  » «   বিশ্বনাথে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন উপজেলা চেয়ারম‌্যান  » «   বিশ্বনাথে আশুগঞ্জ স্কুল এন্ড কলেজ’র গভর্ণিং বডি’র নির্বাচন সম্পন্ন  » «   বিশ্বনাথে আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির নির্বাচনে ভোটগ্রহন চলছে  » «   ক্রিকেটের জনক ইংল্যান্ডের প্রথম বিশ্বকাপ জয়  » «   বিশ্বনাথের রাজাগঞ্জ বাজারে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন  » «  

বিশ্বনাথে মোটরসাইকেল দূর্ঘটনায় লিডিং ইউনিভার্সিটির ছাত্র নিহত

বিশ্বনাথনিউজ২৪ ::বিশ্বনাথে মোটরসাইকেল দূর্ঘটনায় জিহাদুল ইসলাম (২০) নামের এক ইউনিভার্সির ছাত্র নিহত হয়েন। সে উপজেলার অলংকারী ইউনিয়নের অলংকারী গ্রামের হাজী কুটি মিয়ার পুত্র ও লিডিং ইউনিভার্সিটির এলএলবি ১ম বর্ষের ছাত্র। মঙ্গলবার (২৫ জুন) বিকেলে ৪টায় বিশ্বনাথ-অলংকারী-পনাউল্লাহ-কামাল বাজার সড়কের স্থানীয় পনাউল্লাহ বাজার এলাকায় এঘটনাটি ঘটে। এসময় মোটরসাইকেল আরোহী (জিহাদুল ইসলামের ফুফাতো ভাই) উপজেলার জাহারগাঁও গ্রামের বারাম খানের পুত্র সুবেল খান (২০), খাজাঞ্চী ইউনিয়নের বন্ধুয়া গ্রামের আশিক আলীর পুত্র জুনেদ মিয়া (২৫) ও একই গ্রামের মনির মিয়ার পুত্র খলিল মিয়া (২৩) আহত হয়েছে।
নিহত জিহাদুল ইসলামের চাচা ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান ডাঃ সামছুল ইসলাম জানান- লিডিং ইউনিভার্সিটির এলএলবি ১ম বর্ষের ছাত্র জিহাদুল ইসলাম মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় তার ফুফাতো ভাই সুবেল খানকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল যোগে সিলেট শহরে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি বের হয়। স্থানীয় পনাউল্লাহ বাজার অতিক্রম করার সময় জাহিদুলের মোটরসাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসার একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় গুরুত্বর আহত হন মোটরসাইকেল আরোহী জিহাদুল ইসলাম, সুবলে খান, অপর মোটরসাইকেল আরোহী জুনেদ মিয়া ও খলিল মিয়া। স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজে হাসপাতালে নেওয়ার পথে জিহাদুল ইসলাম মারা যান।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ