বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বালাগঞ্জের বন্যার্ত শিশুদের জন্য ইউএনও’র ব্যতিক্রমী উপহার!  » «   বিশ্বনাথ থানার ৩ পুলিশ অফিসার পুরস্কৃত  » «   বিশ্বনাথে পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে এইচএসসি’তে পাশের হার ৬৫.৪০% ও আলিমে ৯১.৫১%  » «   বিশ্বনাথ উপজেলা বিএনপির দোয়া ও মাহফিল অনুষ্ঠিত  » «   দৈনিক যায়যায়দিন’র বিশ্বনাথে প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশ্বনাথে র‌্যালী-সভা  » «   বিশ্বনাথের লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়নে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ  » «   রংপুরের পল্লীনিবাসে​ রাষ্ট্রীয় মর্যাদায় এরশাদের দাফন সম্পন্ন  » «   টিকটক করতে সুরমা নদীতে ঝাঁপ দেয়া সেই তরুণের লাশ বিশ্বনাথ থেকে উদ্ধার  » «   বিশ্বনাথে মদিনাতুল উলুম মাদ্রাসা জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন  » «   বিশ্বনাথে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন উপজেলা চেয়ারম‌্যান  » «   বিশ্বনাথে আশুগঞ্জ স্কুল এন্ড কলেজ’র গভর্ণিং বডি’র নির্বাচন সম্পন্ন  » «   বিশ্বনাথে আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির নির্বাচনে ভোটগ্রহন চলছে  » «   ক্রিকেটের জনক ইংল্যান্ডের প্রথম বিশ্বকাপ জয়  » «   বিশ্বনাথের রাজাগঞ্জ বাজারে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন  » «  

বিশ্বনাথে দু’পক্ষের মারামারিতে মৎস্য ব্যবসায়ী নিহত

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে দু’পক্ষের মারামারিতে মকদ্দুছ আলী (৫০) নামের এক মৎস্য ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি উপজেলার দেওকলস ইউনিয়নের সৎমানপুর গ্রামের মৃত লালই মিয়ার পুত্র। মঙ্গলবার (২৫ জুন) সকালে এঘটনাটি ঘটে।
প্রত্যেক্ষদর্শী সূত্রে জানা গেছে- মঙ্গলবার সকাল ৯টায় সৎমানপুর গ্রামের নিহত মকদ্দুছ আলীর পুত্র বদরুল ইসলাম সাগর (৫) ও তার প্রতিবেশী সেলিম মিয়ার কন‌্যা মাহিদা আক্তার মাহি (৬) খেলা করা সময় ব্যাট-বল নিয়ে ঝগড়া করে। শিশুদের এই ঝগড়াকে কেন্দ্র করে মকদ্দুছ আলীর ছোট ভাই মনসুর মিয়ার সাথে সেলিম মিয়ার কথা কাটাকাটির একপর্যায়ে তারা মারামারিতে জড়িয়ে পড়েন। তখন মকদ্দুছ আলী বসতঘর থেকে বের হয়ে মারামারির কারণ জানতে চাইলে সেলিম মিয়া ও তার পিতা ইর্শাদ আলী ক্ষিপ্ত হয়ে তাকেও (মকদ্দুছ) মারধর শুরু করেন। একপর্যায়ে মকদ্দুছ আলী সজ্ঞাহীন হয়ে মাটিতে পড়ে যান। মকদ্দুছ আলীকে তাৎক্ষণিক ওসমানীনগরের তাজপুর বাজার ও পরবর্তীতে সিলেট ওসমানী মেডিকেল কজেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর ইর্শাদ আলী ও সেলিম মিয়া স্বপরিবারে বাড়ি থেকে পালিয়ে যান। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এব্যাপারে বিশ্বনাথ থানার এসআই মিজানুর রহমান বলেন- নিহতের শরীরে জখমের কোন চিহৃ পাওয়া যায়নি। সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ