বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

বিশ্বনাথে আহমদ আলী স্মরণে উপজেলা আ’লীগের শোকসভা

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও দানশীল ব্যক্তিত্ব আহমদ আলী স্মরণে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে শোকসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার দেওকলস ইউনিয়নের রাজার বাজারস্থ সংপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে শোকসভাটি অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

শোকসভায় বক্তারা বলেন, সাদা মনের মানুষ আহমদ আলীর খুনীদের বিচার হবেই হবে। নিরীহ কাউকে হয়রাণী করাও হবে না। তবে কোন অবস্থায়ই খুনীরা রক্ষা পাবে না। খুনীরা কোন দলের বা মতের হতে পারে না। আহমদ আলীর মতো একজন দানশীল, পরোপকারী ও বন্ধুসুলভ ব্যক্তিকে যার খুন করতে পারে তারা মানুষ নামে কলঙ্ক, তারা সবাই বিষাক্ত। তাই সেই সব খুনীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া সময়ের দাবী। আহমদ আলীর খুন হওয়াতে আওয়ামী লীগ পরিবারের যে ক্ষতি হয়েছে, তা পূরণ হওয়ার নয়। আওয়ামী লীগের পাশাপাশি ক্ষতিগ্রস্থ হয়েছেন দেওকলস ইউনিয়নবাসীও। এজন্য খুনীরা কারও আত্মীয় হতে পারে না। সেই সব খুনীদের অবস্থান জানতে পারলে পুলিশকে তথ্য দিয়ে সহযোগীতা করতে আমাদেরকেই। আর হুমকি দেবেন না, খুনীদের কাছ থেকে আহমদ আলীর পরিবারের সদস্যদেরকে আর কেউ কোন প্রকারের হুমকি দিলে তা মোকাবেলা করতে আওয়ামী লীগ সর্বদা প্রস্তুত আছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সম্পাদক আমির আলীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ও এস এম নুনু মিয়া, খুন হওয়া আওয়ামী লীগ নেতা আহমদ আলীর পুত্র ইব্রাহিম আলী। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সমছু মিয়া, মোহাম্মদ আসাদুজ্জামান, দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিলোয়ার হোসেন রুপন, যুবলীগ নেতা সায়েদ আহমদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য। শোকসভার শুরুতে কোরআন তেরাওয়াত করেন মাওলানা ফয়জুর রহমান।

শোকসভায় উপস্থিত ছিলেন খুন হওয়া আহমদ আলীর বড় ভাই ছিকদ্দর আলী, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, অর্থ সম্পাদক নূরুল ইসলাম, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক সাখাওয়াত হোসেন, কার্যনির্বাহী সদস্য আকবর আলী, দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল মুমিন, আওয়ামী লীগ নেতা ছালেক মিয়া, জাফর ইকবাল জুনেদ, সুলতান মিয়া, গিয়াস উদ্দিন, আফাজ উদ্দিন, আবদুল জলিল, শাখাওয়াত হোসেন, যুবলীগ নেতা আবদুর রুপ, হাবিবুর রহমান মিনু, সঞ্চিত আচার্য্য, দুলন মিয়া, নূরুজ্জামান, স্বেচ্ছাসেবক লীগ নেতা সুহেল শিকদার, সিজিল মিয়া, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি সুনীল বৈদ্য প্রমুখসহ আওয়ামী ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।

AFTER NEWS
You might also like

Leave A Reply

Your email address will not be published.