বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বালাগঞ্জের বন্যার্ত শিশুদের জন্য ইউএনও’র ব্যতিক্রমী উপহার!  » «   বিশ্বনাথ থানার ৩ পুলিশ অফিসার পুরস্কৃত  » «   বিশ্বনাথে পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে এইচএসসি’তে পাশের হার ৬৫.৪০% ও আলিমে ৯১.৫১%  » «   বিশ্বনাথ উপজেলা বিএনপির দোয়া ও মাহফিল অনুষ্ঠিত  » «   দৈনিক যায়যায়দিন’র বিশ্বনাথে প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশ্বনাথে র‌্যালী-সভা  » «   বিশ্বনাথের লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়নে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ  » «   রংপুরের পল্লীনিবাসে​ রাষ্ট্রীয় মর্যাদায় এরশাদের দাফন সম্পন্ন  » «   টিকটক করতে সুরমা নদীতে ঝাঁপ দেয়া সেই তরুণের লাশ বিশ্বনাথ থেকে উদ্ধার  » «   বিশ্বনাথে মদিনাতুল উলুম মাদ্রাসা জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন  » «   বিশ্বনাথে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন উপজেলা চেয়ারম‌্যান  » «   বিশ্বনাথে আশুগঞ্জ স্কুল এন্ড কলেজ’র গভর্ণিং বডি’র নির্বাচন সম্পন্ন  » «   বিশ্বনাথে আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির নির্বাচনে ভোটগ্রহন চলছে  » «   ক্রিকেটের জনক ইংল্যান্ডের প্রথম বিশ্বকাপ জয়  » «   বিশ্বনাথের রাজাগঞ্জ বাজারে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন  » «  

সংবাদ প্রকাশের একদিন পরই বিশ্বনাথে সড়কের পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথের জনগুরুত্বপূর্ণ রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ বাজার সড়কের বিভিন্ন স্থানে জলাবদ্ধতার কারণে সৃষ্টি হয়েছে বড় বড় গর্ত। পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় সড়কে জলাবদ্ধতা থাকায় চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে জনসাধারণকে এবং পানিবন্দি অবস্থায় মানবেতর জীবনযাপন করছেন উপজেলার রহমাননগর গ্রামের প্রায় ৪০টি পরিবারের লোকজন। এমতাবস্থায় গত মঙ্গলবার (১৮ জুন) দৈনিক সিলেটের ডাক -এ ‘চরম দুর্ভোগে তিন উপজেলাবাসী, বিশ্বনাথে রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ সড়কের বেহাল দশা : বিভিন্ন স্থানে জলাবদ্ধতা’ এবং গতকাল বুধবার (১৯জুন) বিশ্বনাথ নিউজ টুয়েন্টিফোর ডটকম-এ ‘বিশ্বনাথে রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ সড়কের বেহাল দশা : চরম জনদূর্ভোগ’ শিরোনামে সচিত্র একটি সংবাদ প্রকাশিত হয়। উক্ত সংবাদ প্রকাশের একদিন পরই রহমাননগর ও বৈরাগী বাজার এলাকায় রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ বাজার সড়কের পার্শ্বে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ-জোহরা’র নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

উল্লেখ‌্য, রহমান নগর গ্রামের লাল মিয়া’সহ কিছু লোক অবৈধভাবে স্থাপনা নির্মাণ করে তাদের বাড়ির পাশ দিয়ে প্রবাহিত সরকারি নালাটি বেআইনিভাবে বন্ধ করে দেন। ফলে রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ বাজার সড়কের জলাবদ্ধতা সৃষ্টি হয়ে বড় বড় গর্তের সৃষ্টি হয়। পানি নিষ্কাশনের সরকারি নালাটি বন্ধ করে জলাবদ্ধতা সৃষ্টিকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ ও নালাটি পূর্বের ন্যায় খনন করে দেয়ার দাবিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এর কাছে স্মারকলিপি দেন এলাকাবাসী। এরপর প্রশাসনের পক্ষ থেকে করা হয় উচ্ছেদ মামলা। এরই ধারাবাহিকতায় আজ বুধবার দুপুরে ভেঙ্গে ফেলা হয় ওই অবৈধ স্থাপনাগুলো।

 

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ