বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

জনদূর্ভোগ কমাতে রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ সড়কের গর্ত ভরাট কাজের উদ্বোধন

বিশ্বনাথনিউজ২৪ :: গর্তে ভরাট সড়কগুলো চলাচলের উপযোগী করে জনদূর্ভোগ কমাতে জরুরুরী ভিত্তিতে সিলেটের বিশ্বনাথ উপজেলার দুটি জনগূরুত্বপূর্ণ সড়কের গর্ত ভরাট কাজের উদ্বোধন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া। মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অমিতাভ পরাগ তালুকদারকে সাথে নিয়ে তিনি এলজিইডির আওতাধীন ‘বিশ্বনাথ বাইপাস-জগন্নাথপুর সড়কে’ সড়কের গর্ত ভরাট কাজের উদ্বোধন করেন।
বিশ্বনাথ বাইপাস-জগন্নাথপুর সড়কের পাশাপাশি উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়ার জরুরী ভিত্তিতে গ্রহন করা প্রকল্পের আওতায় উপজেলার রামপাশা-বৈরাগীবাজার-সিঙ্গেরকাছ বাজার সড়কেও গর্ত ভরাটের কাজ সম্পন্ন করা হবে। পর্যায়ক্রমে উপজেলার ভেঙ্গে যাওয়া প্রত্যেকটি সড়ক সংস্কার ও কাছা সড়কগুলো পাকাকরণ করা হবে বলে সড়কের গর্ত ভরাট কাজের উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় সাংবাদিকদের মাধ্যমে উপজেলাবাসীকে আশ্বাস্ত এস এম নুনু মিয়া। তিনি আরোও বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র গ্রহণ করা সকল প্রকল্পগুলোর সঠিক বাস্তবায়নের মাধ্যমে গ্রামগুলোকে শহরে রুপান্তরিত করবে আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকার। আর এজন্য আমাদের সবাইকে সহযোগীতার মন-মানসিকতা নিয়ে এগিয়ে এসে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
সড়কের গর্ত ভরাট কাজের উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী হারুনুর রশিদ ভ‚ঁইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, কার্যনির্বাহী সদস্য ফজর আলীর মেম্বার, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সদস্য নূর উদ্দিন, সাংবাদিক আশিক আলী, স্বেচ্ছাসেবক লীগ নেতা সিজিল মিয়া, শহিদ খান আতা, মহানগর ছাত্রলীগ নেতা সাফায়েত খান ছাত্রলীগ নেতা সাঈদ আহমদ প্রমুখ।

AFTER NEWS
You might also like

Leave A Reply

Your email address will not be published.